১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:০৫:৩৮ পূর্বাহ্ন


নগরীর ১৩ নং ওয়ার্ড আ’লীগ নেত শরীফের মৃত্যুতে রাজশাহী রিপোর্টার্স’র ইউনিটি’র শোক
ইব্রাহীম হোসেন সম্রাট
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২২
নগরীর ১৩ নং ওয়ার্ড আ’লীগ নেত শরীফের মৃত্যুতে রাজশাহী রিপোর্টার্স’র ইউনিটি’র শোক ফাইল ফটো


রাজশাহীর মহানগরীর গৌরহাঙ্গা নিবাসী ও ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন এর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন রাজশাহী রিপোর্টার্স’র ইউনিটি’র সদস্যবৃন্দরা।

রবিবার (২৫ ডিসেম্বর) এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন, সভাপতি আব্দুল মুগনী নীরো, সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, সাংগঠনিক সম্পাদক আহমেদ মোস্তফা শিমুল, দপ্তর সম্পাদক মো: ইব্রাহীম হোসেন স¤্রাট, শেখ মো: রুমেল, মো: মোজ্জামেল হক রনি, মাসুদ আলী পূলক, মিজানুর রহমান টনি, পারভেজ ইসলাম বিদ্যুৎ, মিজানুর রহমান মিজান, সজল মনি, মো: আনোয়ার, মো: মমিন উদ্দিন, মামুনুর রহমান, সারোয়ার জাহান বিপ্লব, মো: রুবেল সরকার, অভিলাশ দাস, মো: রাজিব প্রমুখ।

শোক বার্তায় সাংবাদিক মৃত্যের রুহের মাগফিরাত কামনা করে এবং তার শোক সংবাদন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভির সমাবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য শরীফ উদ্দিন রোববার দুপুরে কোর্টে যান এবং সেখানে স্ট্রোক করেন। দ্রুত তাকে উদ্ভার করে রামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বুধবার বাদ আসর মসজিদ ও নিজ বাসভবনে রুহের মাগফিরাতের জন্য মিলাদের আয়োজন করা হয়। মৃত্যুকালে দুই ছেলে, এক মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য গুনগাহি রেখে গেছেন।