২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:২৯:২৫ পূর্বাহ্ন


একই ছেলের সঙ্গে প্রেম করতেন অভিনেত্রী মিশমি ও তাঁর প্রিয় বন্ধু!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২২
একই ছেলের সঙ্গে প্রেম করতেন অভিনেত্রী মিশমি ও তাঁর প্রিয় বন্ধু! একই ছেলের সঙ্গে প্রেম করতেন অভিনেত্রী মিশমি ও তাঁর প্রিয় বন্ধু!


নায়িকাদের প্রেম নিয়ে দর্শকমনে কৌতূহলের সীমা নেই। আর তাঁদের ছোটবেলার প্রেম প্রকাশ্যে এলে আগ্রহ আরও কিছুটা বেড়ে যায়। এ বার অভিনেত্রী মিশমি দাসের ছোটবেলার প্রেম প্রকাশ্যে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা পছন্দ করেন না তিনি। এ ক্ষেত্রেও করেননি।

স্কুলে পড়ার সময় অনেকেরই প্রেম আসে। মিশমির ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। কিন্তু এখানেই গল্পের মোড় ঘুরে যায়। সেই সময় যে ছেলেটিকে ডেট করছিলেন তিনি, সেই একই ছেলের সঙ্গে ডেট করছিলেন তাঁর প্রিয় বান্ধবীও। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে সেই প্রিয় বান্ধবীর সঙ্গেই এসেছিলেন মিশমি। বললেন, “আমি আর অম্বালিকা (মিশমির বন্ধু) দু’জনেই একটি ছেলেকে ডেট করতাম।” এই কথা শুনে রচনা বন্দ্যোপাধ্যায়ের চোখ কপালে।

এই ঘটনার পরেও তাঁদের বন্ধুত্ব টিকল কী ভাবে? মিশমির কথায়, “এখন যদিও আমরা সবাই বন্ধু হয়ে গিয়েছি। কিন্তু তখন আমি আর অম্বালিকা বন্ধু ছিলাম না। সেই সময়ই তার সঙ্গে একই সময় আমরা ডেট করতাম। যদিও সেটা পরে জানতে পারি।

মিশমি এখন টলিপাড়ার পরিচিত মুখ। একের পর এক সিরিয়ালে তাঁকে কখনও নায়িকা, কখনও আবার খলনায়িকার চরিত্রে দেখেন দর্শক। স্কুলের সেই সব ঘটনার কথা ভাবলে এখন মজাই পান। তাই তো এই ঘটনার কথা বলতে বলতে রচনার সঙ্গে নিজেও হেসে লুটোপুটি মিশমি।