২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১৩:৩৮ অপরাহ্ন


বোনজামাইকে তলোয়ার দিয়ে কুপিয়ে মারলো শ্যালক
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২২
বোনজামাইকে তলোয়ার দিয়ে কুপিয়ে মারলো শ্যালক বোনজামাইকে তলোয়ার দিয়ে কুপিয়ে মারলো শ্যালক


বোনজামাইয়ের সাথে অশান্তির জেরে সংসার ছেড়ে বেরিয়ে আসতে চাইছিলেন বীরভূমের রামপুরহাটের বিশাল মালের দিদি। কিন্তু জামাইবাবু কৃষ্ণ কর্মকার ডিভোর্স দিতে নারাজ। তাই জামাইবাবুর গলায় তলোয়ার দিয়ে কোপ মেরে খুন করেছে শ্যালক বিশাল । 

স্থানীয় সূত্রে জানা যায়, বীরভূমের মল্লারপুরের বাসিন্দা কৃষ্ণের সঙ্গে বিয়ে হয় রামপুরহাটের শ্রীফলা এলাকার এক তরুণীর সঙ্গে। কিন্তু বিয়ের পর থেকেই দু’জনের মধ্যে ঝামেলা লেগেই থাকত। বাপের বাড়িতে নিজের ঝামেলার কথা জানাতেন ওই তরুণী। তিনি আর সংসার করবেন না, ডিভোর্স চান।

এদিকে স্ত্রীকে ডিভোর্স দিতে রাজি ছিলেন না কৃষ্ণ। এই নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদও হয়। শুক্রবার রাতে হঠাৎই কৃষ্ণের মাসির নিশ্চিন্তপুরের বাড়ি থেকে আর্তনাদের শব্দ শুনতে পান প্রতিবেশীরা। সবাই ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় বাড়ির মেঝেতে পড়ে রয়েছেন কৃষ্ণ। গলায় গভীর ক্ষত তাঁর। 

কৃষ্ণের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ঘুমিয়ে ছিলেন তিনি, হঠাৎই চার-পাঁচজনকে সঙ্গে নিয়ে হামলা চালায় শ্যালক বিশাল। প্রথমে কথা কাটাকাটি তারপর ধস্তাধস্তি। আচমকাই বোনজামাইয়ের গলায় তরোয়ালের কোপ দেয় বিশাল।

এ সময় স্থানীয়রা কৃষ্ণকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খুন করে গা ঢাকা দেওয়ার চেষ্টা করে শ্যালক। শেষ রক্ষা পায়নি সে । পরে সে পুলিশের হাতে ধরা পড়ে।