২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০২:১৪ পূর্বাহ্ন


শাহরুখ হাতে চুমু খেতেই ভাগ্য খুলল তৃনার
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২২
শাহরুখ হাতে চুমু খেতেই ভাগ্য খুলল তৃনার শাহরুখ হাতে চুমু খেতেই ভাগ্য খুলল তৃনার


বাংলা টেলিভিশনের অন্যতম সফল অভিনেত্রী তিনি। কথা তৃণা সাহার। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন তৃণা। লিখেছিলেন- ‘সিনেমার অভিনেতা/অভিনেত্রী বা টেলিভিশনের অভিনেতা/অভিনেত্রীদের কি কোনো শ্রেণী দিয়ে ভাগ করা যায়?’ সেই পোস্ট নিমেষে ভাইরাল হয়। গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে অভিনেত্রী। কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ-রানিদের সঙ্গে এক মঞ্চে ধরা দিয়েছেন ছোট পর্দার গুণগুণ। সেখানে শাহরুখ খানের সঙ্গে তৃণার ছবি ভাইরাল হয়। টেলি নায়িকার হাতে আলতো চুমুও খেয়েছিলেন বাদশা। আর এবার কি বলিউড থেকে ডাক পেলেন তৃণা?

বৃহস্পতিবার এয়ারপোর্ট থেকে একটি ছবি পোস্ট করেন তৃণা। সেখান লেখা- ‘সি ইউ মুম্বই'। তৃণার পরনে শরীর চাপা সাদা প্যান্ট, কালো টি-শার্টের উপর সুবজ জ্যাকেট পরেছেন অভিনেত্রী। সঙ্গে একটি কালো রঙা স্লিং ব্যাগ। খোলা চুল আর রোদচশমায় ঝলমল করেছেন নায়িকা।

তাহলে কার সঙ্গে দেখা করতে মায়ানগরীতে তৃণা? বলিউড থেকে ডাক পেয়েই আরব সাগর পারে উড়ে গেলেন? এই ব্যাপারে এক সংবাদমাধ্য়মকে অভিনেত্রী জানান, ‘না, বলিউডে কোনও কাজের জন্য নয় এবং বিজ্ঞাপনের কাজের জন্যই আসা’।

শুধু টেলিভিশন নয়, সিনেমার পর্দাতেও দর্শক দেখেছে তৃণাকে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। টলিউডের সুপারস্টার নায়কদের চেয়েও বেশি তৃণার ফলোয়ার সংখ্যা। বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক হিট মেগা উপহার দিয়েছেন অভিনেত্রী।

'খড়কুড়োর পর খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছেন তৃণা। সিরিয়ালের নাম সোনায় সোহাগা। তৃণার সঙ্গে এই ধারাবাহিকে থাকছেন কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায়। কেমন হবে সোনায় সোহাগা-র কাহিনি? জানা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে নতুন এই ধারাবাহিক। আর সেই ভালোবাসা যে ত্রিকোণ হবে তা বোঝাই যাচ্ছে সিরিয়ালের কাস্টিং দেখে। খুব শীঘ্রই এই সিরিয়ালের প্রমো শ্যুট হবে। নতুন বছরে স্টার জলসার বড় বাজি হতে চলেছে ‘সোনায় সোহাগা’।