২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৬:০১ অপরাহ্ন


প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাত্রলীগের নবনির্বাচিত নেতাদের
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২২
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাত্রলীগের নবনির্বাচিত নেতাদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাত্রলীগের নবনির্বাচিত নেতাদের


আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় গণভবনে ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ (ইনান) ফুল দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

সাক্ষাৎকালে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ সভাপতি রাজীবুল ইসলাম বাপ্পী, সাধারণ সম্পাদক সজল কুন্ড, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সভাপতি রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক সাগর আহমেদ।

 

এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে গণভবনে আয়োজিত এক বৈঠক থেকে বের হয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস ছিলেন। অপরদিকে ইনান ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

কমিটি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, গত ৬ ডিসেম্বর ছাত্রলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তার আগে ২ ডিসেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের যৌথ সম্মেলন এবং ৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মেলন হয়। তখন ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি তাদের কাউন্সিলে সিদ্ধান্ত নিয়ে ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক শেখ হাসিনার ওপর কমিটি গঠনের দায়িত্ব অর্পণ করে।

সাংগঠনিক নিয়মানুযায়ী আওয়ামী লীগ সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও অন্যান্য শাখার যাদের প্রার্থিতা ছিল তাদের জীবন বৃত্তান্ত বাছবিচার ও পরীক্ষা-নিরীক্ষা করে নতুন কমিটির অনুমোদন দেন।