২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৬:৪৩ অপরাহ্ন


'রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে', বোমা ফাটালেন আলিয়া ভাট
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
'রণবীরের সঙ্গে আমার বিয়ে হয়ে গিয়েছে', বোমা ফাটালেন আলিয়া ভাট ফাইল ফটো


বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। গাঙ্গুবাঈ কাথিওয়াডি ছবির মুক্তির আগে তাই একাধিক সাংবাদিক বৈঠকে খোলামেলা আলোচনায় আলিয়া ভাট। তবে যেখানে বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে, সেখানে গিয়ে আলিয়াকে হাতেনাতে পেয়ে এই প্রসঙ্গ উঠবে না তা কি হয়! এবার এমনটাই ঘটল আলিয়া ভাটের আগামী ছবির প্রচারে। তবে পাল্টা চমক দিতে পিছু পা হলেন না আলিয়া ভাট। এক সংবাদ মাধ্যমের প্রশ্নে যা উত্তর দিলেন, তাতে নেট দুনিয়া বর্তমানে তোলপাড়। বিয়ে নিয়ে আর এড়িয়ে যাওয়া নয়, এবার সাফ নিজের অবস্থান পরিষ্কার করলেন আলিয়া ভাট। 

করোনার কোপ না থাকলে, এর মধ্যেই বিয়ের সানাই বেজেই যেত। এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন রণবীর কাপুর। তবে এই জল্পনাকে বিন্দুমাত্র অস্বীকার না করে এবার প্রকাশ্যেই এক প্রথমসারির সংবাদ মাধ্যমকে সপাট জানালেন আলিয়া ভাট, তিনি ইতিমধ্যেই বিয়ে পর্ব সেরে ফেলেছেন। 

রণবীরকে প্রেমিক সম্বোধন করতে কোনও অসুবিধে নেই তাঁর। বরং তিনি মনে প্রাণে বিবাহিত, এমনটাই এবার স্পষ্ট করে দিলেন আলিয়া ভাট। যা ঘিরে নেট পাড়ায় বর্তমানে গুঞ্জন তুঙ্গে। বিটাউনে বিয়ের মরসুম। ২০২১-এর মাঝ থেকেই একের পর এক সেলেবের পরিবারে বিয়ের সানাই।

বিয়ের পিঁড়িতে বসতে গেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। একের পর এক বিয়ের সংবাদ সামনে আসায়, এবার অপেক্ষায় ভক্তমহল, কবে বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর কাপুর ।তবে খুব একটা অপেক্ষা বোধ হয় আর করতে হবে না, বিটাউনে গুঞ্জন তুঙ্গে, গত তিন বছর ধরেই আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে চর্চা চলছে সর্বত্র, তবে এবার খবর ফাঁস।

 চলতি বছর এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের এই জুটি। এক কথায় বলতে গেলে বহু প্রতীক্ষিত এই বিয়ে ঘিরে বর্তমানে আবারও জল্পনা তুঙ্গে। এই খবরে আবারও খুশির মেজাজ ভক্তমহলে। বিটাউনের একের পর এক বিবাহ অভিযানে প্রতিটা মুহূর্তে সামিল নেটপাড়া। 

তবে প্রশ্ন হল কোথায় বসছে এই সেলেবের বিয়ের আসর। বিদেশ নাকি দেশেই বিয়ের সানাই। সেখানেও জল্পনা, এই জুটির প্রিয় ডেস্টিনেশন রমথম্বোরেই সম্ভাব্য বিয়ে আসর। এখানে একাধিকবার ছুটি কাটাতে এসেছেন আলিয়া রণবীর। কয়েকদিন আগেই ব্রহ্মাস্ত্রর মোশন পোস্টার মুক্তির সময় প্রকাশ্যে ধরা দিয়েছিলেন আলিয়া রণবীর। 

সেখান থেকেই সামনে আসে নতুন ছবির প্রসঙ্গ আর আর আর, রণবীর সকলের সামনেই প্রেমিকাকে জিজ্ঞেস করে বসেন যে আর তাঁর জীবনে এক মূল্যবান কেন! এই ভিডিও নেট দুনিয়ায় রাতারাতি হয়ে উঠেছিল ভাইরাল। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই ভিডিও ঘিরে বেজায় মজে ছিল ভক্তমহল, এবার সেই নেটিজেনদের নতুন খোরাক দিলেন রণবীর কাপুর। 

সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির ট্রেলার। সেই ছবির ঘোরেই এখন বুঁদ হয়ে আছে আট থেকে আশি, আর তালিকা থেকে বাদ পড়বেন রণবীর, এমনটা কি সম্ভবপর! বোধ হয় নয়, আর তাই গাঙ্গুকে নকল করেই তিনি প্রেমিকার ছবির ইঙ্গিত দিয়েছিলেন। 

তবে বিয়ে প্রসঙ্গ উঠতেই আলিয়ার এই মন্তব্যে নেট দুনিয়ায় ঝড়, একের পর এক ছবি সোশ্যাল পোস্টে তা ভরতে থাকে। তবে প্রকৃত অর্থের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কবে আলিয়া, তা নিয়ে এখন জল্পনা চলছে সর্বত্র, ভক্তরাও রয়েছেন অধীর আগ্রহে। সেই জল্পনাতেই ঘি ঢাললেন আলিয়া ভাট। 

রাজশাহীর সময় /এএইচ