২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪২:০৫ অপরাহ্ন


বগুড়ায় লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২২
বগুড়ায় লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বগুড়ায় লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


বগুড়ার শাজাহানপুরে লরির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম বাসু দেব দাস (৩৮)। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর ফটকি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাসু দেব দাস পেশায় একজন মাছ ব্যবসায়ী। তিনি শাজাহানপুরের ডেমাজানি পালপাড়া গ্রামের বাসিন্দা। আহতরা হলেন রাসেল ও কালাম। তাদের মধ্যে রাসেল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আর কালামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, বাসু দেবসহ তিনজন মোটরসাইকেলে করে বগুড়া শহর থেকে শাজাহানপুর উপজেলার মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় সাজাপুর ফটকি ব্রিজ এলাকায় একই দিক থেকে আসা একটি লরি তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী মহাসড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই বাসু দেবের মৃত্যু হয়।

বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার বলেন, লরিটি জব্দ করা হয়েছে। এছাড়া চালক পালিয়ে গেলেও তার সহকারীকে আটক করা হযেছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।