১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৫৫:৩৩ অপরাহ্ন


বোল্ডনেসের ঝড়ে সকলকে বোল্ড আউট করতে সিদ্ধাহস্ত উরফি জাভেদ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
বোল্ডনেসের ঝড়ে সকলকে বোল্ড আউট করতে সিদ্ধাহস্ত উরফি জাভেদ উরফি জাভেদ। ফাইল ফটো


বোল্ডনেসের ঝড়ে সকলকে বোল্ড আউট করতে সিদ্ধাহস্ত উরফি জাভেদ। অঙ্গে পোশাক প্রায় নেই বললেই চলে, এমনই ফ্যাশনে ভাইরাল উরফি, বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ । কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ। পরলেন শাড়ি, কিন্তু থাকল না অন্তর্বাস, দেখে অবাক নেট দুনিয়া। 

সেলেব মানেই সর্বদা লাইম লাইটে। তাঁদের পোশাক থেকে শুরু করে প্রতিটা পদক্ষেপ সার্ভেলেন্সের আওতায়। এমন পরিস্থিতিতে কোথাও গিয়ে যেন ট্রোল বা সমালোচনা সেলেবদের নিত্য সঙ্গী হয়ে ওঠে। ঠিক তেমনই পরিস্থিতি এবার বিগ বগ ওটিটি-র প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদের। পোশাক বিতর্কে বরাূরই নাম  তাঁর। 

বিগ বসের আগে থেকেই এই সেলেব বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তাঁর স্টাইলস্টেটমেন্ট-কে কেন্দ্র করে। তাঁর প্রতিটা পদক্ষেপে জড়িয়ে থাকা নানান  বিতর্ক স্থান করে নেয় নেট দুনিয়ায়। উরফি নিজের স্টাইল ও পোশাক নিয়ে বেশ ভোকাল।

আর সেই লাউড স্টাইলই এবার সকলের চোখে ধরা দিল বিতর্কিত হিসেবেই। পরনে ব্রা কাট টপ, ও ব়্যাপার স্টাইলের স্কার্ট। বক্ষ বিভাজিকা থেকে শুরু করে শরীরী গঠন, লাস্যময়ী লুকে এবার সকলের নজর কাড়লেন উরফি। তবে বিতর্কের কেন্দ্রে রয়ে গেল তাঁর পোশাক নির্বাচন। খোলামেলা পোশাকে এবার অস্বস্তিতে উরফি। 

প্রশ্নের মুখে উরফি, এর থেকে ছোট পোশাক নেই! বা পোশাককে কেন্দ্র করে বিতর্ক ছড়িয়ে পড়ায় চর্চায় আবারও ফিরলেন তিনি। অ্যানিমেল প্রিন্টে শরীরীর মোচড়, পার্ফেক্ট ফ্রেমে ঘুম কারছেন তিনি। কেন এই ধরনের পোশাক পরেন! 

ভক্তের প্রশ্নে উঠে এলো, আর ছোট পোশাক ছিল না! তবে ট্রোলিং সেলেবদের বর্তমানে খুব একটা ছুঁতে পারে না। নিজের দাপটেই তাঁরা হট কুইন। বিতর্ককে পাশ কাটিয়ে পোশাক নির্বাচনে স্বাচ্ছন্দ বোধ করেন তাঁরা। এখানেই শেষ নয়, নাচের ভঙ্গীতে এবার ফ্রেমবন্দি উরফি। 

সর্বদাই শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন উরফি। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি। এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের।

এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের। উরফির এই হট অবতার নিয়ে জোর চর্চাও শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে  সাধারণ পোশাককে কীভাবে চর্চায় নিয়ে আসা যায় তাতে বেশ পারদর্শী উরফি জাভেদ।

রাজশাহীর সময় /এএইচ