১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪৬:২৮ পূর্বাহ্ন


হানিমুনে বোল্ড মৌনি রায়
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
হানিমুনে বোল্ড মৌনি রায় মৌনি রায়। ফাইল ফটো


বর্তমানে নেট দুনিয়ায় সাড়া ফেলে একের পর এক হানিমুন সফর থেকে ছবি শেয়ার করে চলেছেন মৌনি রায়। যাঁর বোল্ড লুক ও হট ফিগারের ঝড়ে এক কথায় রাতের ঘুম উড়ে যায় ভক্তদের। সেই সেলেব এবার ফ্রেমবন্দি কাশ্মীরে, ভারতের স্যুইজারল্যান্ড বলে কথা, প্রতিটা ফ্রেমেই যেন প্রকৃতি ঢেলে সাজানো সৌন্দর্যই বর্তমানে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন মৌনি রায়। বিয়ের পর থেকে মৌনি রায়কে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে মৌনি রায়ের বিয়ের পর থেকেই তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  হট হ্যাপেনিং  কাপল এখন হানিমুনে, স্বামী সূরজের সঙ্গে  কাশ্মীরে সময় কাটাচ্ছেন মৌনি রায়।

কাশ্মীরে বরফের মাঝেই ভাইরাল সূরজ ও মৌনি ধরা দিয়েছেন রোম্যান্টিক পোজে। সূরজের সঙ্গে হানিমুনের প্রতিটা মুহূর্ত এনজয় করছেন মৌনি রায়। 

হানিমুনে গিয়ে স্বামীর সঙ্গে রোম্যান্সে মত্ত মৌনি, আর সেই ছবি একের পর এক ভক্তদের উপহার দিয়ে চলেছেন। তুষারাবৃত পাহাড়ের কোলে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে নিজেকে মেলে ধরেছেন মৌনি রায়। ফ্যাশন স্টেটমেন্টেও নিজেকে প্রকৃতির কোলে উজাড় করে দিয়েছেন অভিনেত্রী।

এবার সামনে এলো মৌনির নয়া লুক, পেছনে ফ্রেঞ্চ উন্ডো-তে স্পষ্ট বরফে ঢাকা কাশ্মির, তারই সামনে কালো স্যুমিং স্যুটে হট লুকে ঝড় তুললেন মৌনি রায়। একের পর এক ছবি শেয়ার করলেন বিটাউনের জনপ্রিয় স্টার। বিয়ের পরই সেরে ফেললেন হানিমুন। ঝড়ের গতীতে ভাইরাল এই ছবি। 

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ।

২৬ জানুয়ারি হয় গায়ে হলুদের সমস্ত নিয়ম পালন, এর পরের দিনই বসে বিয়ের আসর,  এদিন মাঝে মধ্যেই নানান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছিল এই জুটির ছবি। কখনও একে অন্যকে জড়িয়ে ধরে পোজ, কখনও আবার হলুদ মেখে কাছের সামনুষদের সঙ্গে পোজ। আর ঝড়ের গতীতে সেই ছবি হয়ে ওঠে ভাইরাল।

তবে বর্তমানে নেট দুনিয়ায় বুঁদ নয়া লুকে মৌনি রায়। কাশ্মীরের কোল থেকে উষ্ণতা ছড়িয়ে ঝড়ের গতীত ভাইরাল হলেন তিনি। মুহূর্তে লাইকের বন্যা বইল নেট দুনিয়ায়। খোলামেলা পোশাকে বরাবরই মৌনি সকলকে তাক লাগিয়েছেন। তাঁর বোল্ডনেসের ঝড়ে বোল্ড আউট হয়েছে সকলেই। এবাারও তার ব্যতিক্রম হল না। 

ক্যাট-ভিকির মত নিরাশ করা নয়। বিয়ের আগের রাতেই সূরজ নাম্বিয়ারকে জড়িয়ে ধরে পোজ দিয়েছিলেন মৌনি। পরণে লাল চুড়িদার, সূরজের পরণে সাদা পাঞ্চাবী। এই ছবি সামনে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে নেট দুনিয়া। ঠিক তেমনই আবার হানিমুন সফর থেকেও একের পর এক ছবি শেয়ার করছেন মৌনি। একের পর এক লাভ-লাইকের বন্যা।

প্রেমিক সুরাজ নম্বিয়ারের গলায় মালা দেন মৌনি ২৭ জনুয়ারি, ২০২১-এর শেষ থেকেই একের পর এক তথ্য বিয়েকে কেন্দ্র করে আসছে সামনে। যদিও এই নিয়ে প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি মৌনি বা প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি এর আগে। তবে মৌনির ফোটোগ্রাফার, গোয়াতে গালা পার্টিতে সামিল ছিলেন বছরের শেষে, মৌনির ব্যাচেলার পার্টি বলেই বিটাউনের গুজব। তখন থেকেই লক্ষ্যে ছিল মৌনির বিয়ে পর্ব।

সদ্য বিয়ের হ্যাঙ্গওভার থেকে বেরিয়েছে ভক্তমহল, বিটাউনে একের পর এক গালা বিয়ের সেলিব্রেশন নিয়ে মত্ত ছিল আট থেকে আশি। ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের বিয়ে একদিকে যেমন ঝড় তোলে, ঠিক তার পাশাপাশি খবরের শিরোনামে অঙ্কিতা লোখান্ডের বিয়ের আসর, এবার বিবাহ বন্ধনে মৌনির নতুন সংসার। 

রাজশাহীর সময় /এএইচ