২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৫:০৫ অপরাহ্ন


দীপিকার বিরুদ্ধে থানায় অভিযোগ
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২২
দীপিকার বিরুদ্ধে থানায় অভিযোগ ফাইল ফটো


বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে মুম্বাইয়ের সাকিনাকা থানায় এক অভিযোগ দায়ের করা হয়েছে। ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ গানে গেরুয়া বিকিনি পরেছেন অভিনেত্রী। এর প্রতিবাদে এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই শনিবার (১৭ ডিসেম্বর) জানিয়েছে, অভিযোগে সিনেমার প্রযোজক, পরিচালক, অভিনেতা এবং অভিনেত্রীর বিরুদ্ধে একটি ফার্স্ট ইনফর্মেশন রিপোর্ট দায়ের করার অনুরোধ করা হয়েছে। দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে এফআইআর করার অনুরোধ করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে কোনো এফআইআর দায়ের করা হয়নি এখনো।

জানা গেছে, কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি সংসদ সদস্য গিরিরাজ সিংহ শনিবার ‘পাঠান’ অভিনেতা শাহরুখ খানকে ইসলাম এবং হজরত মুহাম্মদ (স.) জীবন নিয়ে একটি সিনেমা তৈরি করার চ্যালেঞ্জ জানিয়েছেন।

উল্লেখ্য, ১২ তারিখ মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’। গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হলেও সেই গানেরই একটি পোশাক নিয়ে আপত্তি তুলেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

তার মতে ছবির পোশাক ও দৃশ্যগুলি ‘অশ্লীল এবং নিন্দনীয়’। তিনি জানিয়ে দেন, ওই দৃশ্য বা পোশাক হয় বদলাতে হবে নয়তো মধ্যপ্রদেশে ছবির মুক্তি নিয়ে চিন্তা-ভাবনা করতে হবে তাদের।