২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫২:৫১ অপরাহ্ন


মুখ বেঁধে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২২
মুখ বেঁধে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা মুখ বেঁধে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা


ঝিনাইদহে ধর্ষণে ব্যর্থ হয়ে বিবিজান বেগম নামের এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার পোড়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত  বিবিজান বেগম  সদর উপজেলার পোড়াহাটি গ্রামের আনা মিয়ার স্ত্রী। 

ঘাতক অভিযুক্ত ইয়াদ আলীকে স্থানীয়রা আটক করে র‍্যাবে সোপর্দ করেছে। 

বৃহস্পতিবার (১০ ফেব্রুযারি) দুপুরে গবাদি পশুর জন্য খাবার আনতে বাড়ির পাশের মাঠে যান বিবিজান বেগম। সেখানে আগে থেকে ওত পেতে থাকা ইয়াদ আলী বিবিজানের মুখ কাপড় দিয়ে বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিবিজান বাধা দিলে লাঠি দিয়ে পিটিয়ে এবং কাঁচি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ইয়াদ আলী। বিবিজানের চিৎকারে স্থানীয়রা তাকে বিবস্ত্র আহত অবস্থায় উদ্ধার করে এবং পালিয়ে যাওয়ার সময় ইয়াদকে আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করে।

ওই সময় বিবিজানকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় / এম জি