২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:২৬:৩১ পূর্বাহ্ন


মেসি কতটা প্রিয় জানিয়ে দিলেন তরুণী সাংবাদিক
আব্দুল্লাহ্ সাদাত:
  • আপডেট করা হয়েছে : ১৬-১২-২০২২
মেসি কতটা প্রিয় জানিয়ে দিলেন তরুণী সাংবাদিক মেসি কতটা প্রিয় জানিয়ে দিলেন তরুণী সাংবাদিক


আর্জেন্টিনার মানুষের কাছে বরাবরের মতো ফুটবলের ‘ঈশ্বর’ দিয়েগো ম্যারাডোনা। তার যোগ্য উত্তরসূরি হিসেবে লিওনেল মেসির নামও বলা হয়। কিন্তু দেশবাসীর হৃদয়ে ম্যারাডোনার স্থানটা নিতে পারেননি মেসি। তারপরও দেশের মানুষের কাছে যে মেসি কতটা প্রিয় তা জানিয়ে দিলেন দেশের এক তরুণী সাংবাদিক।

ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালে জয়ের পর মেসি জানিয়ে দিয়েছেন, এটাই তার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে। আর এর পরই মুখে খুলেছেন আর্জেন্টিনার এক তরুণী সাংবাদিক সোফিয়া মার্টিনেজ।  

মেসির সঙ্গে সুর মিলিয়ে সোফিয়া বলেন, ‘আমি আপনাকে একটাই কথা বলতে চাই, ফাইনালে খেলার ফলাফল যাই হোক না কেন, একটা জিনিস আপনার থেকে কেউ কেড়ে নিতে পারবে না।’

সোফিয়া আরও বলেন, ‘আপনার নাম আর্জেন্টিনার মানুষের হৃদয়ে আছে। তাদের প্রত্যেকের মনে আপনি রয়েছেন। দেশে কোনও একজন শিশুও নেই, যে আপনার নামের জার্সি কেনেনি। তা সে নকল হোক, সত্যি হোক, বা কারও বানানো হোক। এই সম্মান আপনার কাছ থেকে কেউ কেড়ে নিতে পারবে না। আপনি অসংখ্য মানুষের জীবনে খুশির কারণ হয়ে উঠেছেন। সব কিছুর জন্য আপনাকে ধন্যবাদ।’

ফুটবল ক্যারিয়ারে এখন পর্যন্ত ৭ বার বর্ষসেরার পুরস্কার জিতেছেন মেসি। যেকোনো সাক্ষাৎকারে তার কাছে ফিরে ফিরে এসেছে একটাই প্রশ্ন, আরও ব্যালন ডি’অর, না কি বিশ্বকাপ। মেসির উত্তরে বারবার এসেছে বিশ্বকাপ জয়ের কথা। মেসির মতে, বর্ষসেরা পূর্বকারের চেয়েও বিশ্বকাপ জেতা কয়েকগুণ বেশি সম্মানের।