২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:০২:৪৭ পূর্বাহ্ন


মোহনপুরে বুদ্ধিজীবি দিবস পালন ও আলোচনা সভা
মোহনপুর প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২২
মোহনপুরে বুদ্ধিজীবি দিবস পালন ও আলোচনা সভা ফাইল ফটো


আজ রাজশাহী মোহনপুর উপজেলায় ১৪ ই ডিসেম্বর বুধবার সকালে মৌগাছী ইউনিয়নে মুগরইল গ্রামে অবস্থিত বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি ফুল দিয়ে বিনম্র  শ্রদ্ধা নিবেদন করা  হয়। 

পবা -মোহনপুর -৩ সংসদ সদস্য  আয়েন উদ্দিন এমপির পক্ষে থেকে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ, প্রশাসন, বীরমুক্তিযোদ্ধারা, ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।

পরে শহীদ বুদ্ধিজীবীদের সন্তানদের সঙ্গে সেখানে কুশল বিনিময় করেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুস সালাম। এবং উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিহা ফাতেমাতুজ জোহরা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) প্রিয়াংকা দাস, থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, কৃষি কর্মকর্তা রহিমা খাতুন, উপজেলা ইঞ্জিনিয়ার বেলাল হোসেন, মৌগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমানসহ সকল মুক্তিযোদ্ধারা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।