১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৫৭:৪৯ পূর্বাহ্ন


শিবগঞ্জে এসিড নিক্ষেপে যুবক হত্যা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২২
শিবগঞ্জে এসিড নিক্ষেপে যুবক হত্যা ফাইল ফটো


শিবগঞ্জে চোর সন্দেহে দুরুল (৫২) নামে একজনকে পিটিয়ে হত্যার করা হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। গত ২৩ নভেম্বর সকালে বিনোদপুর ইউনিয়নের মাস্তান বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে চোর সন্দেহে তুলে নিয়ে গাছের সাথে বেঁধে বেধড়ক পেটাই ইউপি সদস্য মিজানুর রহমানের ।

নিহত দুরুল (৫২) হলেন বিনোদপুর ইউনিয়নের সাত রশিয়া গ্রামের নুর ইসলামের ছেলে

নিহত দুরুলের স্ত্রী আরো জনায়, একই সঙ্গে এসিড নিক্ষেপ করে তার দুটি পা পুড়িয়েও দেয়া হয়। এই ঘটনায় নিহতের স্ত্রী সাহিদা বেগম বাদি হয়ে ইউপি সদস্য মিজানুর রহমানসহ তিন জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা করেন।

এজাহারে বলা হয়, ২৩ নভেম্বর সকালে বিনোদপুর ইউনিয়নের মাস্তান বাজার হতে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত তাকে পাশের হলুদের ক্ষেতে নিয়ে গিয়ে গাছের সাথে বেছে বেধড়ক পেটাই। পাশাপাশি এসিড নিক্ষেপে পুড়িয়ে দেয়া হয় তার দুটি পা। পরে মৃত্যু নিশ্চিত ভেবে, তাকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরদিন স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তিনি মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সুজন সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে আদালতে আদালতে সোপর্দ করা হয়। উচ্চ আদালত থেকে বাকি দুজন জামিনে রয়েছেন।