২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪৯:১৪ অপরাহ্ন


মদের ব্যবসায় নামছেন শাহরুখ-পুত্র আরিয়ান!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২২
মদের ব্যবসায় নামছেন শাহরুখ-পুত্র আরিয়ান! মদের ব্যবসায় নামছেন শাহরুখ-পুত্র আরিয়ান!


বাবার পথে হেঁটে ব্যবসাতেও হাতেখড়ি করে ফেললেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন তিনি। মাত্র ২৫ বছর বয়সে নিজস্ব ব্র্যান্ডে ব্যবসা শুরুর পদক্ষেপ নেওয়ায় অনেকেই আরিয়ানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

বাবার মতো ক্যামেরার সামনে কাজ একেবারেই না-পসন্দ আরিয়ানের। তাঁর ঝোঁক পরিচালনায়, গল্প লেখায়। এবার সেই পরিচালনাতেই হাতেখড়ি হচ্ছে আরিয়ান খানের। দিন কয়েক আগেই সেই ঘোষণা করেছেন। প্রযোজনায় স্বয়ং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। কিন্তু কোনও নির্দিষ্ট গণ্ডির মধ্যে যে তিনি আবদ্ধ থাকবেন না, মঙ্গলবার যেন সেটাই আরও পরিষ্কার হয়ে গেল নতুন ব্যবসার কথা জানানোর পর।

তবে এই ব্যবসায় আরিয়ান একা নন, থাকছে আরও দু’জন পার্টনার। তিনজন একসঙ্গেই নতুন ব্যবসা শুরু করতে চলেছেন। সূত্রের খবর অনুযায়ী, আরিয়ানের এই দুই পার্টনার হলেন বান্টি সিং ও লেতি ব্লাগোয়েভা। তাঁরাই যৌথ উদ্যোগে ভারতে নয়া প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন। একইসঙ্গে শোনা যাচ্ছে, বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্সদের সঙ্গেই গাঁট বাঁধছেন তাঁরা।  

ইতিমধ্যেই তিনজনের একটি কোম্পানি তৈরি হয়েছে, যার নাম স্লাব ভেঞ্চারস। আর এখনও অবধি যা খবর, এই কোম্পানি বিশ্বের সবচেয়ে বড় অ্যালকোহল মেকার্স ও ডিস্ট্রিবিউটর এবি ইনবেভ-এর স্থানীয় ব্রাঞ্চ হিসাবেই কাজ করবে ভারতে। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ব্যবসা সম্পর্কে আরিয়ান খান জানান, ‘আমাদের মনে হয় ভারতে এখনও এই ব্যবসা কার্যকরী হয়নি। কিন্তু এখানে অনেক সুযোগ আছে। আর আমি মনে করি ব্যবসা মানেই নতুন সুযোগ খুঁজতে হবে।