১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩১:১৩ অপরাহ্ন


ঘেরিয়ান ছবি নিয়ে আলোচনায় রয়েছেন, দীপিকা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১০-০২-২০২২
ঘেরিয়ান ছবি নিয়ে আলোচনায় রয়েছেন, দীপিকা ঘেরিয়ান ছবি নিয়ে আলোচনায় রয়েছেন, দীপিকা


বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ঘেরিয়ান ছবি নিয়ে বেশ আলোচনায় রয়েছেন। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাঁর ছবি। বুধবার মুম্বাইতে ঘেরিয়ান ছবির একটি বিশেষ স্ক্রিনিং অনুষ্ঠিত হয়েছিল। স্ক্রিনিংয়ে এসেছিলেন দীপিকা পাড়ুকোন সহ ছবির তারকা কাস্ট এবং চলচ্চিত্র তারকারা। গহরিয়ানের বিশেষ স্ক্রিনিংয়ে, দীপিকা পাড়ুকোন এমন একটি পোশাক পরে এসেছিলেন যে তিনি আবারও ট্রোলড হয়েছেন।

দীপিকা পাড়ুকোন ঘেরিয়ানের বিশেষ স্ক্রিনিংয়ে কালো ব্র্যালেটের সাথে একটি উজ্জ্বল ম্যাচিং জ্যাকেট পরেছিলেন। এর সাথে, তিনি একটি নিয়ন রঙের মিনি স্কার্টও পরেছিলেন। এই পুরো লুকে দীপিকা পাড়ুকোনকে খুব হট এবং সাহসী দেখাচ্ছিল। এই পোশাকে অভিনেত্রীর ভিডিওটি সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

দীপিকা পাড়ুকোনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। অভিনেত্রীর ভক্তরা ভিডিওটি খুব পছন্দ করছেন। কমেন্ট করে আপনার মতামতও জানান। একই সময়ে, কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দীপিকা পাড়ুকোনকে এমন পোশাক পরার জন্য ট্রোল করেছেন। শুধু তাই নয়, দীপিকা পাড়ুকোনকে টিভি অভিনেত্রী উরফি জাভেদের সাথে তুলনা করা হয়েছে, যিনি সবসময় তার সাহসী পোশাক নিয়ে আলোচনায় থাকেন।

দীপিকা পাড়ুকোনের ভিডিওতে মন্তব্য করে কালরাচ১৮ নামের এক ব্যবহারকারী লিখেছেন, 'উরফি জাভেদের বড় বোন।' নেগিয়াভা লিখেছেন, 'সে তার আকর্ষণ হারিয়ে ফেলছে।' কানসালানু 1971 নামের একজন ব্যবহারকারী তার মন্তব্যে লিখেছেন, 'যখন সিনেমাটি কাজ করে না, তখন ছোট করতে থাকুন। কাপড়।  লিখেছেন, 'উরফি জাভেদের বড় বোন, সে একটু ধনী।'