২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:১৩:৪৭ পূর্বাহ্ন


ভাঙা সম্পর্ক জোরা লাগছে রাহুল-প্রিয়াঙ্কার
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-১২-২০২২
ভাঙা সম্পর্ক জোরা লাগছে রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সম্পর্ক জোরা লাগছে রাহুল-প্রিয়াঙ্কার


রাহুল-প্রিয়াঙ্কার জুটি একসময় মন জয় করে নিয়েছিল দর্শকদের। তবে পর্দার সেই জুটি এখনও সকলের মনে থাকলেও, বিয়ের বছরকয়েক পরই আলাদা হয়ে যান দুজন। এখন মিলছে ভাঙা সম্পর্ক জোরা লাগার আভাস। 

চিরদিনই তুমি যে আমার’ দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায় আর প্রিয়াঙ্কা সরকারের জুটি। সেই থেকে প্রেম। তারপর বিয়ে। তবে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের বছরকয়েক যেতে না যেতেই আলাদা থাকতে শুরু করেন রাহুল আর প্রিয়াঙ্কা। যদিও ছেলে সহজের দায়িত্ব একসঙ্গে পালন করে আসছেন। আসলে আইনি বিচ্ছেদ এখনও হয়নি, তবে বহুবছর আলাদা থাকছেন।

শনিবার থেকে সোশ্যাল মিডিয়ায় একটা ছবি ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে হুডখোলা জিপে জঙ্গল সাফারি করছেন রাহুল-প্রিয়াঙ্কা-সহজ। তিনজনের চোখেই রোদচশমা। হাসি হাসি মুখ। ছবি শেয়ার করে রাহুল লিখলেন, ‘হুডখোলা ভালোবাসারা’। তবে এই ছবি সামনে আসা থেকেই অনেকের মনে প্রশ্ন উঠছে, তবে কি সবকিছু মিটমাট হয়ে গেল রাহুল আর প্রিয়াঙ্কার মধ্যে?

বিগত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে সব তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন দুজন। বিশেষ করে ছেলে সহজের জন্যই কাছাকাছি আসা। অনুরাগীদের আশা, মান-অভিমানের বরফ হয়তো গলেছে। রাহুলের এই পোস্টে ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকারের মতো তারকারাও অনেক ভালোবাসা জানিয়েছেন।

প্রসঙ্গত, রাহুল-প্রিয়াঙ্কা আলাদা হওয়ার পর ‘লালকুঠি’ অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল সন্দীপ্তার। সেইসময় টলিউডের ওপেন সিক্রেট ছিল এই সম্পর্ক। শোনা যায়, একসঙ্গে ভ্যাকেশনেও গিয়েছিলেন। যদিও বরাবরই একে-অপরকে ‘কাছের বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছিলেন। এরপর রাহুলের সঙ্গে নাম জড়ায় তাঁর সহ-অভিনেত্রী রুকমা রায়ের। সেট আর রেস্তোরাঁ থেকে দুজনের অন্তরঙ্গ ফোটোও ভাইরাল হয়েছিল।