২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:০৮:২২ পূর্বাহ্ন


প্রেমিকার বিয়ে রাগে বরের বাড়ির সামনে আগুন দিলেন প্রেমিক
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ১০-১২-২০২২
প্রেমিকার বিয়ে রাগে বরের বাড়ির সামনে আগুন দিলেন প্রেমিক প্রেমিকার বিয়ে রাগে বরের বাড়ির সামনে আগুন দিলেন প্রেমিক


প্রাক্তন প্রেমিকার বিয়ের মুখে তাঁর হবু বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে দিলেন যুবক। ইচ্ছাকৃত ভাবে সম্পত্তি ধ্বংস করার চেষ্টার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের নির্দেশে সাজাও পেয়েছেন তিনি।

ঘটনাটি সিঙ্গাপুরের। ভারতীয় বংশোদ্ভূত এক যুবককে সম্প্রতি তাঁর প্রাক্তন প্রেমিকার বরের বাড়ির সামনে আগুন ধরিয়ে দেওয়ার অপরাধে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। অভিযুক্তের নাম সুরেনথিরন সুগুমারন। ভারতীয় বংশোদ্ভূত এই ৩০ বছর বয়সি যুবক সিঙ্গাপুরে থাকেন। একটি বাড়ির সামনে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করে আদালতে তুলেছিল পুলিশ। গত অক্টোবরে তাঁকে দোষী সাব্যস্ত করা হয়। আদালতের নির্দেশে ৬ মাস কারাবাস করতে হবে তাঁকে।

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামের একটি পোস্ট থেকে প্রেমিকার বিয়ের খবর জানতে পেরেছিলেন যুবক। যে দিন বিয়ে, তার আগের দিন প্রেমিকার হবু বরের বাড়ির সামনে হাজির হয়েছিলেন। বাইরে থেকে বাড়ির দরজা বন্ধ করে দেন তিনি। তার পর বাড়ির সামনে আগুন ধরিয়ে দেন। বিয়েবাড়িতে অশান্তি সৃষ্টি করতেই এই কাণ্ড তিনি ঘটিয়েছেন বলে দাবি পুলিশের।

সিসিটিভি ক্যামেরাতে যাতে তাঁকে চেনা না যায়, তা নিশ্চিত করতে আগুন ধরানোর সময় কালো কাপড়ে মুখ ঢেকে রেখেছিলেন যুবক। বাড়ির দরজার সামনে রাখা অতিথিদের জুতো সব পুড়ে ছাই হয়ে গিয়েছিল। এ থেকে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত বলে দাবি পুলিশের।