১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৫৩:৫১ অপরাহ্ন


ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ১০ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২২
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ১০ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা ফাইল ফটো


নীলফামারীর সৈয়দপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ১০ম শ্রেণির এক ছাত্র। মৃত্যুর আগে সে চিরকুটে ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়’ লিখে গেছে।

রোববার (৪ ডিসেম্বর) বেলা সোয়া ১২ টার দিকে সৈয়দপুর থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয় নীল জিন্স ও বেগুনি কালারের শার্ট পড়া শিক্ষার্থী শান্ত রায় (১৫)।

সৈয়দপুর শহরের ওয়াপদা মোড় এলাকা থেকে তার দ্বিখন্ডিত লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

তার পকেটে থাকা একটি চিরকুট পাওয়া গেছে যার মধ্যে অভিভাবকের মোবাইল নম্বর দিয়ে লেখা ‘কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন বাসায়।’

নিহত শান্ত রায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলি গ্রামের কৃষক সাগর রায় এর ছেলে। শান্ত সৈয়দপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, বেলা ১২ টার দিকে ওয়াপদা মোড় এলাকায় হাটতে দেখা যায় শান্তকে। ওই সময় সে মুঠোফোনে কথা বলছিল। কিছুক্ষণ পর সৈয়দপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেসে ঝাঁপ দেয় সে।

সৈয়দপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) শফিউল ইসলাম জানান, লাশের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। চিরকুটে অভিভাবকের মুঠোফোন নম্বর ছিল।আইনি প্রক্রিয়া শেষ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় ।(ছবি আছে)।