২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৪৭:১২ পূর্বাহ্ন


ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২২
ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০ ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০


লালমনিরহাট সদর উপজেলার তিস্তা রেলস্টেশন এলাকায় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতরা লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার (৩ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের রেলস্টেশন সামু টারি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- নজরুল ইসলামের ছেলে আজিম হোসেন(২৯), জসিম উদ্দিনের ছেলে বায়তুল ইসলাম (১৮), তারেক খন্দকারের ছেলে দারা খন্দকার (২৫), মৃত আছগার আলীর ছেলে মামুন, জয়নাল আবেদীনের ছেলে আজিজার রহমান জুয়েল (৩০), মোখলেছুর রহমান মুক্তার ছেলে কফি আনান (২১), মোজাম্মেল হকের ছেলে আখলাক (১৯), সামছুল ইসলামের ছেলে মজিবুল ইসলাম (১৯), জাহের (২৫) এবং আরিফুল তোকদার (২৮)।

স্থানীয়রা জানায়, আর্জেন্টিনার পতাকা চুরি যাওয়া নিয়ে আর্জেন্টিনার সমর্থক আবদুল্লাহ আল মামুনের সঙ্গে ব্রাজিলের সমর্থক কফি আনানের বাগ্‌বিতণ্ডা হয়। এ সময় আর্জেন্টিনার সমর্থক খন্দকার ব্রাজিল সমর্থক আখলাককে ধাক্কা মারে। উভয়পক্ষের হাতাহাতি শেষ পর্যন্ত সংঘর্ষে রূপ নেয়। এতে ব্রাজিল তিন ব্রাজিল সমর্থক ও এক আর্জেন্টিনা সমর্থকসহ মোট চারজন আহয় হন।

পরে এ খবর পেয়ে ব্রাজিল সমর্থকদের আত্মীয়স্বজন ও সওদাগরপাড়া এলাকার ২০ থেকে ২৫ জনের একটি গ্রুপ এসে আর্জেন্টিনার সমর্থকদের ওপর হামলা করে। এতে ৬ জন গুরুতর আহত হন। এর মধ্যে দুজনের অবস্থা গুরুতর হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, পুলিশ পাঠিয়ে এলাকা শান্ত করা হয়েছে। এ ঘটনায় কোনো পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয়  ব্যবস্থা নিব।