২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ০৯:১২:০৭ অপরাহ্ন


জঙ্গলে নিয়ে কিশোরীকে গণধর্ষণের পর হত্যা
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২২
জঙ্গলে নিয়ে কিশোরীকে গণধর্ষণের পর  হত্যা জঙ্গলে নিয়ে কিশোরীকে গণধর্ষণের পর হত্যা


জঙ্গলে কিশোরীকে (১৪) গণধর্ষণের পর  শ্বাসরোধ করে হত্যার  অভিযোগ উঠেছে যুবকদের বিরুদ্ধে।

 শুক্রবার রাতে উত্তরপ্রদেশের মথুরা জেলার মহাবন থানা এলাকায় এ ঘটনাটি ঘটেছে 

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে বাড়ির বাইরে বেরিয়েছিল কিশোরী। বাড়ির কাছে একটি জঙ্গলেই শৌচকর্ম করছিল ওই কিশোরী। ওই সময় তিনজন যুবক তাকে জোরপূর্বক গণধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে তাকে। ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। আরও একজনের খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।

ধর্ষিতার পরিবারের দাবি, ঘটনার সময় কিশোরীর সঙ্গে তার বোনও ছিল। দিদির বিপদ বুঝতে পেরে জস কোনও রকমে জঙ্গল থেকে পালিয়ে বাড়িতে আসে। সবাইকে পুরো ঘটনার কথা জানায়। তার কথা শুনে অভিযুক্তদের খোঁজে গ্রামবাসীরা জড়ো হয়ে এলাকায় তল্লাশি শুরু করে। এরপরই অন্ধকার জঙ্গলের ভিতর থেকে দুই অভিযুক্তকে আটক করে তারা।  

খবর পেয়ে ঘটনাস্থলে আসে মহাবন থানার পুলিশ। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ করে গ্রামবাসী। পরে অভিযুক্তদের উদ্ধার করে থানায় নিয়ে যান পুলিশ। 

এ ব্যপারে মথুরার পুলিশ সুপার (গ্রামীণ) ত্রিগুণ বিসেন জানান, কিশোরীকে গণধর্ষণ ও খুনের অভিযোগে দেশরাজ এবং যোগেন্দ্র নামের দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শচীন নামের আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ডেপুটি পুলিশ সুপার অলোক সিংহ বলেন, মনে করা হচ্ছে ওই কিশোরীকে প্ৰথমে গণধর্ষণ করে তিন ব্যক্তি, এরপর শ্বাসরোধ করে খুন করা হয়। ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে।