২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ০৯:৫১:০৯ অপরাহ্ন


গুলির লড়াইয়ে নিহত কুখ্যাত গ্যাংস্টার রাজু
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২২
গুলির লড়াইয়ে নিহত কুখ্যাত গ্যাংস্টার রাজু গুলির লড়াইয়ে নিহত কুখ্যাত গ্যাংস্টার রাজু


 রাজস্থানে কুখ্যাত গ্যাংস্টার দলের দুইপক্ষের গুলির লড়াইয়ে নিহত হয়েছে সাধারন পথচারী। প্রাণ গেছে গ্যাংস্টার রাজু ঠেঠকেরও। আহত হয়েছেন অনেকে।

 শনিবার সকাল থেকেই সিকার শহরের পিপরালি রোডে প্রতিপক্ষ গোষ্ঠীর গুলিতে নিহত হয় গ্যাংস্টার দলের মাথা রাজু ঠেঠ। ফেসবুকে বিবৃতি দিয়ে এই ঘটনার দায় নিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্য। রাজুর বিরুদ্ধে একাধিক অপরাধের মামলা রয়েছে। বর্তমানে জামিনে জেলের বাইরে সে। 

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৯টায় নিজের বাড়ির বাইরে বেরিয়েছিল রাজু। এরপরই প্রতিপক্ষের দু’জন আততায়ী তাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। গুলিতে নিহত হয় রাজু। গুলি ছোড়াছুড়িতে প্রাণ যায় তারাচাঁদ কাডসাওয়ারা নামের এক ব্যক্তির। 

পুলিশ জানিয়েছে, তারাচাঁদ তাঁর মেয়েকে টিউশনে নিয়ে যাচ্ছিল। সঙ্গে তার এক ভাইও ছিল। গুলি তারাচাঁদের বুক ফুঁড়ে বেরিয়ে যায়। তাঁর ভাইও আহত হয়।

অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার পরেই হরিয়ানা এবং ঝুনঝুনু সীমানা বন্ধ করে দেওয়া হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারির দাবি তুলেছে ঠেঠের অনুসারীরা। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।