২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ০৯:০৯:২৫ অপরাহ্ন


সালমানের হাত ধরে বলিউডে শেহনাজ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২২
সালমানের হাত ধরে বলিউডে শেহনাজ সালমানের হাত ধরে বলিউডে শেহনাজ


শেষ হল সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির শ্যুটিং। আগামী বছর ইদে মুক্তি পাবে এই ছবি। 

বলিউডের ‘ভাইজান’ তিনি। ৫৬ গণ্ডি ছুঁয়েও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার সালমান খানের। রুপোলি পর্দায় তাঁর ক্যারিশ্মা গত ৩০ বছরে একবিন্দুও ফিকে হয়নি। ‘মেয়নে প্যায়ার কিয়া'র প্রেমকে দেখে প্রেমে পড়েছিল মেয়েরা। জেনারেশন বদলে গেলেও সলমনকে নিয়ে উন্মাদনা আজও প্রশ্নাতীত। আগামী বছর ইদে সালমান হাজির হচ্ছেন ‘কিসি কা ভাই, কিসি কি জান’ নিয়ে।

শনিবার টুইটারে এই ছবির শ্যুটিং শেষের কথা ঘোষণা করেন সালমান। শ্য়ুটিং-এর একটি অদেখা ছবি শেয়ার করে সল্লু মিঁয়া লেখেন- ‘শ্যুটিং-এর কাজ শেষ… আগামী বছর ইদে দেখা হচ্ছে’।

ছবিতে প্রিন্টেট কালো জ্যাকেট আর লম্বা চুলে পাওয়া গেল সলমন খানকে। সালমানের সোয়্যাগ ছবিতে চোখে পড়ার মতো। গত কয়েকদিন ধরেই মুম্বইয়ে পরিচালক ফারহাদ শামজির এই ছবির শেষ শেডিউলের শ্যুটিং সারছিলেন সালমান। দু-দিন আগে সেট থেকে লুঙ্গিতে সলমনের ছবিও ভাইরাল হয়। এই ছবিতে একদম নতুন অবতারে ধরা দেবেন সলমন। লম্বা চুল, আর দাড়ি-গোঁফে একদম পুরুষালি চেহারায় সুদর্শন সালমান লুক দেখে আগেই ঘায়েল ভক্তরা।

এই ছবিতে শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিতেও রয়েছেন সালমান। করোনারকালে বক্স অফিসে সালমানের সিনেমা বলতে কেবল ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। তাও এই ছবির কেন্দ্রে ছিল অভিনেতার ভগ্নিপতি। ফের একবার মারকাটারি অ্যাকশন মুডে পাওয়া যাবে সালমানকে। অভিনেতার পাশাপাশি এই ছবিতে থাকছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতির।

সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর হাত ধরেই বলিউডে পা রাখছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ শেহনাজ। চলতি বছর অগস্ট মাসে এই ছবির নাম সামনে এসেছিলেন সালমান, সঙ্গে ছবির ঝলকও প্রকাশ্যে আনেন তারকা।

২৬শে অগস্ট ইন্ডাস্ট্রিতে ৩৪ বছর পূর্তির দিন ফ্যানেদের উদ্দেশে সালমানের বার্তা ছিল,'৩৪ বছর আগের সময়টাও এখন আর ৩৪ বছরের পরের সময়টাও এখন। আমার জীবনের যাত্রাপথটা শূন্য থেকে শুরু হয়েছিল। আমি দুটো শব্দে বিশ্বাসী- এখন আর এখানে। তখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ, যেটা এখন আর এখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। সত্যি মন থেকে আমি অভিভূত'।

আগে এই ছবির নাম ছিল ‘কভি ইদ, কভি দিওয়ালি’। নাম পালটে দেন সালমান। ২০২৩-এ শুধু ‘কিসি কা ভাই, কিসি কা জান’ই নয় মুক্তি পাবে সালমান-ক্যাটরিনার ‘টাইগার ৩'ও।