২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪৬:১৬ অপরাহ্ন


নতুন বৌয়ের স্তন ছিঁড়ে ফেলার চেস্টা করলো বরের প্রাক্তন প্রেমিকা!
রাতুল সরকার :
  • আপডেট করা হয়েছে : ০২-১২-২০২২
নতুন বৌয়ের স্তন ছিঁড়ে ফেলার চেস্টা করলো বরের প্রাক্তন প্রেমিকা! নতুন বৌয়ের স্তন ছিঁড়ে ফেলার চেস্টা করলো বরের প্রাক্তন প্রেমিকা!


ফুলশয্যার ঘরে ঢুকে নববধূর দুটি স্তন ছিঁড়ে ফেলার চেষ্টা করেছে প্রাক্তন প্রেমিকা। জানা গেছে, ওই যুবতী নতুন বরের প্রাক্তন প্রেমিকা। বুধবার গভীর রাতে গাইঘাটায় এ ঘটনা ঘটে । খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মহিলাকে গ্রেফতার করেছে।

জানা গেছে, গ্রেফতার মহিলার নাম চন্দনা সরকার ৷ সে গাইঘাটা থানার শিমুলিয়া কলোনি এলাকার বাসিন্দা ৷ এদিকে ওই নববধূর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার কোস্টাল থানা এলাকায়। সোমবার তাঁর বিয়ে হয় গাইঘাটার কুলঝুটির বাসিন্দা বরুন মণ্ডলের সঙ্গে। বুধবার ছিল বৌভাতের অনুষ্ঠান। সেই উপলক্ষে অনেক নিমন্ত্রিত লোকজন সেখানে এসেছিলেন ৷ অনুষ্ঠানে আসেন অভিযুক্ত মহিলা চন্দনা সরকারও।

এরপর রাত প্রায় একটা নাগাদ বৌভাতের অনুষ্ঠান শেষ করে নবদম্পতির ফুলশয্যার ঘরে যাওয়ার ঠিক আগেই নতুন বউকে ঘর থেকে বাইরে ডেকে নিয়ে যায় সে ৷ তাঁকে বলে, তাঁর স্বামীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে ৷ এরপর দু’জনের ফুলশয্যায় আপত্তি জানায় চন্দনা। নববধূ সেকথা না মানায় নতুন বউয়ের দু’টি স্তন টেনে ছিঁড়ে ফেলার চেষ্টা করে ওই মহিলা। স্তন দিয়ে রক্ত ঝরতে শুরু করে। 

নতুন বউয়ের চিৎকার শুনে বাড়ির অন্যান্য সদস্যরা ছুটে আসেন। রাতেই চন্দনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপরই তাকে গ্রেফতার করে পুলিশ ৷

জানা গেছে, অভিযুক্ত চন্দনা বিবাহিত। তার দাবি, ওই যুবকের সঙ্গে বেশ কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে সে। সম্প্রতি তাঁর বিয়ে ঠিক হতেই আপত্তি জানায় চন্দনা। এরপরই বদলা নিতে নতুন বৌয়ের স্তন ছিঁড়ে নেওয়ার চেষ্টা করে সে। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই মহিলাকে বনগাঁ মহকুমা আদালতে তোলে। সেখানে বিচারক তার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।