২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৮:১৪ অপরাহ্ন


শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে স্বামী-স্ত্রী
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০২-২০২২
শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে স্বামী-স্ত্রী ফাইল ফটো


শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন স্বামী-স্ত্রী। মোটরসাইকেল, মোবাইল ফোন, স্বর্ণের গয়না ও নগদ টাকা সবকিছু ছিনতাই করে ছিনতাইকারীরা।

গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত ৯টার সময় মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া-চিৎলা সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চিৎলা গ্রামের মৃত আরমান শেখের ছেলে ডিশ ব্যবসায়ী জামান হোসেন তার স্ত্রী মিরা খাতুন ও তাদের শিশু সন্তানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে গাংনী উপজেলা শহরের গাড়াডোব গ্রামে শ্বশুরবাড়ি থেকে বাঁশবাড়িয়া-চিৎলা সড়ক দিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। তারা ওই সড়কের একটি ইটভাটার অদূরে আমবাগানের কাছে পৌঁছালে আগে থেকে আমবাগানে ওঁত পেতে থাকা ৬ থেকে ৭ জনের একটি ছিনতাইকারী দল তাদের গতিরোধ করে।

এ সময় জামান ও তার স্ত্রীকে আমবাগানে আটকে রেখে মোটরসাইকেল, মোবাইল ফোন ও স্বর্ণের গয়না ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে জামান হোসেন বলেন, শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে রাতে বাড়ি ফিরছিলাম। এ সময় ছিনতাইকারীরা আমার একটি হাং মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন, আমার স্ত্রীর স্বর্ণের গয়না ও নগদ টাকা কেড়ে নেয়। একটি আম-বাগানে আমাদের আধা ঘণ্টা আটকে রাখে। এ সময় চিৎকার দিলে স্থানীয়রা ছুটে এসে আমাদের বিপদমুক্ত করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের আটক করতে পুলিশ তৎপরতা শুরু করেছে।

রাজশাহীর সময় /এএইচ