২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩৮:১১ অপরাহ্ন


ভালোবেসে বিয়ে: বাড়ির লোকের অত্যাচারে আত্মহত্যা করলো দম্পতির
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
ভালোবেসে বিয়ে: বাড়ির লোকের অত্যাচারে আত্মহত্যা করলো দম্পতির ভালোবেসে বিয়ে: বাড়ির লোকের অত্যাচারে আত্মহত্যা করলো দম্পতির


ভালবেসে বিয়ে করেছিলেন প্রেমিক যুগল।  স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরেও  বাড়ির লোকের অত্যাচার বেড়েই চলছিল। নির্যাতন থেকে মুক্তি পেতে একসঙ্গে আত্মহত্যা করেছে  স্বামী-স্ত্রী।  

দুর্গাপুরের  কাঁকসার বাবনাবেড়া রুইদাস পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ২৪ বছর বয়সি আকাশ আকুড়ের সঙ্গে পম্পা রুইদাসের প্রেমের সম্পর্ক ছিল। বছর দুয়েক আগে বিয়ে করেন ওই প্রেমিক যুগল। কিন্তু যুবকের বাড়ির কেউই এই সম্পর্ক মেনে নেননি। বিয়ের পর থেকেই বাড়িতে অশান্তি লেগেই থাকত বলে জানা গেছে। অভিযোগ, পম্পার উপর অত্যাচার চালাতেন আকাশের বাবা-মা।

একই পাড়াতে বিয়ে হওয়া সত্ত্বেও বাপের বাড়িয়ে লোকের সঙ্গে বৌমাকে যোগাযোগ রাখতে দিতেন না আকাশের বাড়ির লোকজন।  সম্প্রতি জানা যায়, পম্পা ৩ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তারপরেও তার উপর অত্যাচারের মাত্রা বেড়েছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। স্ত্রীর উপর অত্যাচার আর মেনে নিতে পারছিলেন না আকাশ। এরই জেরে দম্পতি একসঙ্গে আত্মহত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ ও প্রতিবেশীরা।

বুধবার সকালে আকাশের বাড়ি থেকে দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়। কাঁকসা থানার পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।ৃ