২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৩:২৪ পূর্বাহ্ন


তিন পুরুষের সঙ্গে যৌনতা, সমকামিতার কথা ফাঁস করতেই প্রৌঢ়কে গলা টিপে খুন
এহেসান হাবিব তারা :
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
তিন পুরুষের সঙ্গে যৌনতা, সমকামিতার কথা ফাঁস করতেই প্রৌঢ়কে গলা টিপে খুন তিন পুরুষের সঙ্গে যৌনতা, সমকামিতার কথা ফাঁস করতেই প্রৌঢ়কে গলা টিপে খুন


৬৩ বছর বয়সি প্রৌঢ়ের সঙ্গে ‘অস্বাভাবিক’ যৌনতায় মেতে উঠেছিল তিন ব্যক্তি। কিন্তু সে কথা অন্যদের জানিয়ে দিতেই তাঁকে খুন করল ওই ৩ জন।

 মঙ্গলবার মধ্যপ্রদেশের জব্বলপুরে এ ঘটনা ঘটে । পুলিশ জানিয়েছে, গত ৯ নভেম্বর একটি চাষের জমিতে প্রৌঢ়ের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। সেই রিপোর্ট থেকে জানা যায়, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তিকে। পুলিশের ধারনা, কেউ খুন করেছে তাঁকে। কিন্তু কে বা কারা ওই ব্যক্তিকে খুন করেছে, সে বিষয়ে প্রাথমিকভাবে কোনও সূত্র পায়নি পুলিশ। কেউ খুনের বিষয়ে কোনও তথ্য দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে পুলিশ।

পরে তদন্তে নেমে ৩ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে একজনের বয়স ৪২ বছর, বাকি দুজনের বয়স ২৫ বছরের কম। আটককৃতরা পুলিশকে জানায়, ৬৩ বছর বয়সি ওই ব্যক্তি তাদের সঙ্গে উদ্দাম যৌনতায় মেতেছিল ৩জন। কিন্তু অস্বাভাবিক যৌনতা এবং সমকামী সম্পর্কের কথা প্রৌঢ় অন্যদের জানিয়ে দিচ্ছিলেন বলে অভিযোগ ৩ জনের। এরপরেই তিনজন মিলে ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। 

পুলিশ অভিযুক্তদের কাছ থেকে একটি সেক্স স্প্রে, যৌন উত্তেজনা বর্ধক ট্যাবলেট এবং তেল উদ্ধার করেছে। খুনের জন্য ব্যবহার করা একটি রড। অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।