২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:৫১:০৮ পূর্বাহ্ন


বাবার কাটা মাথা হাতে ঝুলিয়ে পুঁতে দিতে যাচ্ছে ছেলে
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
বাবার কাটা মাথা হাতে ঝুলিয়ে পুঁতে দিতে যাচ্ছে ছেলে বাবার কাটা মাথা হাতে ঝুলিয়ে পুঁতে দিতে যাচ্ছে ছেলে


শ্রদ্ধা ওয়াকার খুনের তদন্তে নেমে দিল্লিতে আরও এক নৃশংস খুনের হদিশ পায় পুলিশ। সেখানে সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে বাবাকে খুন করে দেহ ২০ টুকরো করে জঙ্গলে ফেলে এসেছিল মা ও সৎ ছেলে। তা ধরতে এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ বের করেন তদন্তকারীরা। তাতেই দেখা যায়, দিনের পর দিন মা ও ছেলে মিলে দেহাংশ প্লাস্টিকের ব্যাগে মুড়িয়ে ফেলে এসেছে নানা জায়গায়। ছেলে একাই বাবার কাটা মাথা হাতে ঝুলিয়ে নিয়ে মাঠের মধ্যে পুঁতে দিয়ে এসেছে।

পূর্ব দিল্লির পাণ্ডব নগরে কিছু দেহাংশ উদ্ধার করে পুলিশ। সেগুলি শ্রদ্ধার মনে করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তখনই আরও একটি খুনের পর্দা ফাঁস হয় । ১৮ মে শ্রদ্ধাকে খুন করে তাঁর লিভ ইন সঙ্গী আফতাব পুনাওয়ালা। তার পরে তার দেহ ৩৫ টুকরো করে কাটে। সে সব টুকরো ১৮ দিন ধরে নানা জায়গায় ঘুরে ঘুরে ফেলে দেয় সে। সবক’টি টুকরো খুঁজতে গিয়ে গোটা দিল্লি জুড়ে চিরুনি তল্লাশি চালায় পুলিশ। সমস্ত থানাকে নির্দেশ দেওয়া হয়, কোথাও কোনও দেহাংশ পাওয়া গেলেই খবর দিতে। আর তাতেই খবর মেলে, গত জুনে পাণ্ডব নগরে দেহাংশের খোঁজ মিলেছিল। কিন্তু পচেগলে যাওয়ায়, তা কার, তখন জানা যায়নি।

পুলিশ ওই দেহাংশ পরীক্ষায় পাঠায়, তা শ্রদ্ধার কিনা জানতে। কিন্তু শ্রদ্ধার নমুনার সঙ্গে তা মেলেনি। অন্য কারও দেহ বলে জানা যায়। তখনই তদন্ত শুরু করে পুলিশ আর তাতে জানা যায়, দিল্লির পাণ্ডব নগর এলাকা থেকে নিখোঁজ হওয়া অঞ্জন দাসের সঙ্গে মিলছে ওই দেহাংশ! অভিযুক্ত স্ত্রী পুনম এবং সৎ ছেলে দীপককে সোমবার গ্রেফতার করেছে পুলিশ।