২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৬:১১ অপরাহ্ন


পাবনায় টিটিসিতে ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
পাবনায় টিটিসিতে ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত পাবনায় টিটিসিতে ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) পাবনার উদ্যোগে “নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টায় টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) পাবনা মিলনায়তনে “নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন” আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার এবং মূল প্রবন্ধ উপস্থাপন করেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. মকছেদুল আলম।

অধ্যক্ষ মো. মকছেদুল আলমের সভাপতিত্বে ও চিফ ইন্সট্রাক্টর (কম্পিউটার) অমল কুমারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, পাবনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের অধ্যক্ষ আতিকুর রহমান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান।

আলোচনায় বক্তাগণ বাংলাদেশে নিরাপদ অভিবাসন ও দক্ষ মানব সম্পদ তৈরিতে টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) এর অবদানের কথা তুলে ধরেন এবং বাংলাদেশেকে ডিজিটাল ও দক্ষ মানবসম্পদ বিনির্মাণে আগামীতে প্রতিষ্ঠানটি আরও অগ্রগামী ভূমিকা পালন করবে এই মতবাদ ব্যক্ত করেন।

এসময় পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, একাত্তর টিভির পাবনা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রাসেল, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশসহ পাবনার বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।  

রাজশাহীর সময় /এএইচ