২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩৯:৩২ অপরাহ্ন


মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৫-১১-২০২২
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু ফাইল ফটো


সাভারের আশুলিয়ায় বাবার সাথে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় মৃত্যু হয়েছে ইব্রাহিম খলিল মাহাদী নামের (১২ ) এক শিশুর। শুক্রবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার বাইপাইল ত্রীমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম খলিল মাহাদী বাংলাদেশ পুলিশের উত্তরখান থানার সাব-ইন্সপেক্টর ফজলুর রহমানের ছেলে। ফজলুর রহমান আশুলিয়ার কুটুরিয়ার নিক্কন হাউজিংয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। ইব্রাহিম আশুলিয়া শ্রীপুর এলাকার একটি মাদরাসার শিক্ষার্থী ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, শ্রীপুর মাদরাসা থেকে সকালে মোটরসাইকেলযোগে ইব্রাহিমকে নিয়ে কুটুরিয়ার বাড়িতে যাচ্ছিলেন পিতা ফজলুর রহমান। নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে যাওয়ার পথে বাইপাইল ত্রীমোড় এলাকায় সড়কে পড়ে থাকা পানিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে ফজলুর রহমান ছিটকে সড়কের পাশে গিয়ে পড়েন, ইব্রাহিম সড়কের ওপরই পড়ে ছিল। এ সময় পেছনে থাকা একটি ট্রাক ইব্রাহিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক জানান, ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।