০৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ০১:৩০:১১ অপরাহ্ন


রাজশাহীতে সারা আউটলেটের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
রাজশাহীতে সারা আউটলেটের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে সারা আউটলেটের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন


রাজশাহীতে স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ এর নবম আউটলেটের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় নগরীর রানীবাজার মোড়ে ফিতা কেটে সারা’র নতুন আউটলেট উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। 

এ সময় সারা লাইফস্টাইলের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন রেবা, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট উপস্থিত ছিলেন।

সারার আউটলেটে রয়েছে শার্ট, এথনিক কুর্তি, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, শ্রগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্ম ফর মেনজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি, কিডস, আইটেম সহ আরও নানা পোশাকের সমাগমে সজ্জিত থাকছে সারা। এছাড়াও আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে সারা নিয়ে এসেছে সারা লাইফস্টাইল এর নতুন এই আউটলেটে শিশু, নারী পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক।  

‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান। স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে কাট অ্যান্ড সিউ এবং ২০১৪ সালে স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেড প্রতিষ্ঠা করা হয়। সর্বশেষ ২০২০ সালে স্নোটেক্স স্পোর্টসওয়্যার লিমিটেড প্রতিষ্ঠা করা হয়। আজকের স্নোটেক্স হয়ে উঠেছে পাঁচটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। প্রতিষ্ঠানটি ১৮ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছে।