০৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ১১:৩৬:৪৬ পূর্বাহ্ন


মধ্যপ্রদেশে এসে রাহুলের সঙ্গে পা মেলালেন শচীন, হাঁটছেন সপরিবার প্রিয়াঙ্কাও
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
মধ্যপ্রদেশে এসে রাহুলের সঙ্গে পা মেলালেন শচীন, হাঁটছেন সপরিবার প্রিয়াঙ্কাও মধ্যপ্রদেশে এসে রাহুলের সঙ্গে পা মেলালেন শচীন, হাঁটছেন সপরিবার প্রিয়াঙ্কাও


মধ্যপ্রদেশে ভারত জোড়ো যাত্রায় আজ রাহুল গান্ধীর সঙ্গে যোগ দিয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা। প্রিয়াঙ্কার স্বামী রবার্ট এবং ছেলে রেহান হাঁটছেন রাহুলের সঙ্গে। আজ পদযাত্রা চলছে খান্দয়া জেলায়।

প্রিয়াঙ্কার যোগদান ঘিরে আজ কংগ্রেস কর্মীদের মধ্যে বাড়তি উৎসাহ দেখা যায়। ভিড় সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে। কংগ্রেস কর্মীরা রাহুল, প্রিয়াঙ্কার কাছে যেতে হুরোহুরি শুরু করে দেন। পুলিশ দড়ি দিয়ে ব্যারিকেড গড়ে তুলে পরিস্থিতি সামাল দেয়।

তবে রাহুলের আজকের পদযাত্রা নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে রাজস্থানের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী সচিন পাইলটের উপস্থিতি নিয়ে। আগামী ৪ ডিসেম্বর রাহুলের যাত্রা রাজস্থানে প্রবেশ করবে। রাজ্য কংগ্রেস এখন রাহুলের যাত্রা সফল করতে নানা উদ্যোগ নিচ্ছে। এরই মধ্যে পড়শি রাজ্যে এসে প্রাক্তন কংগ্রেস সভাপতির সঙ্গে পা মিলিয়েছেন সচিন।

কংগ্রেস সূত্রে খবর, রাজস্থানের মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন পূরণের লক্ষ্যেই সচিনের এই সিদ্ধান্ত। রাহুলের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক। প্রিয়াঙ্কারও ঘনিষ্ঠ তিনি। গান্ধী পরিবারের দুই নেতাকে রাজস্থানের পরিস্থিতি জানাতেই সচিন মধ্যপ্রদেশে এসে পদযাত্রায় পা মিলিয়েছেন। 

গতকালই রাজস্থানে ভারত জোড়ো‌ যাত্রার প্রস্তুতি বৈঠকেও মুখ্যমন্ত্রী অশোক গেহলট এবং পাইলট উপস্থিত ছিলেন। কিন্তু মুখ্যমন্ত্রীর গদি নিয়ে দু’জনের সম্পর্ক এতটাই তলানিতে গিয়ে ঠেকেছে যে কথা পর্যন্ত হয়নি। বৈঠকের মাঝপথে মুখ্যমন্ত্রীকে কিছু না বলে বেরিয়ে যান সচিন। আজ দেখা যায় তিনি মধ্যপ্রদেশে এসে রাহুলের পাশে হাঁটছেন।