০৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ০১:১০:২৫ অপরাহ্ন


রাজশাহী বিভাগীয় কমিশনারের সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ২৪-১১-২০২২
রাজশাহী বিভাগীয় কমিশনারের সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ রাজশাহী বিভাগীয় কমিশনারের সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) নবনির্বচিত সভাপতি এসএম আব্দুল মুগণী নীরো ও সাধারন সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সোয়া ১০টায় বিভাগীয় কমিশনারের দপ্তরে এ সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারণ সম্পাদক। সেই সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত কমিটির পূর্ণাঙ্গ তালিকার একটি কপি বিভাগীয় কমিশনারের হাতে তুলে দেয়া হয়।

সাক্ষাতকালে বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ বলেন, রাজশাহী সুন্দর ও শান্তির নগরী। এখানে বড় ধরনের প্রাকৃতিক দূর্যোগ নেই বললেই চলে। তবে রাজশাহীতে মাদক একটি বড় সমস্যা। মাদকের কারণে যুব সমাজ বিপথে পরিচালিত হচ্ছে। এই সমস্যা থেকে উত্তরণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি অভিভাবকদের তাদের সন্তানের দিকে নজর দিতে হবে। 

এসময় আরআরইউ-এর সাংবাদিকগণ চরমাঝারদিয়ার মানুষের জীবনযাপন, রাস্তাঘাট, শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থার সার্বিক চিত্র তুলে ধরেন। চরমাঝারদিয়ার মানুষের সবচেয়ে বড় সমস্যা যাতায়াত। বিভাগীয় কমিশনার চরমাঝারদিয়ার মানুষের যাতায়াতের জন্য একটি নৌকার ব্যবস্থা করে দেবার আশ্বাস দেন।

আরআরইউ-এর নবনির্বাচিত নেতৃবৃন্দ সহ উপস্থিত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিভাগীয় কমিশনার। দেশ ও জাতীর কল্যানে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য পরামর্শ দেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুদ রানা রাব্বানী, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আহম্মদ মোস্তফা শিমুল, অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রাহিদ, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সম্রাট, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোজাম্মেল হক রনি, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মোঃ রুমেল, নিবাহী সদস্য মোঃ মিজানুর রহমান টনি, মোঃ ওয়ালিল্লাহ্, সদস্য মোঃ রাজিব আলী সরকার রাতুল, অভিলাষ দাস তমাল, এহেসান হাবিব তারা, মোঃ সারোয়ার জাহান বিপ্লব, মাসুদ আলী পুলক, মোঃ মামুনুর রহমান কাঁচু, বানী  ইসরাইল প্রমূখ।