২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩০:২৯ অপরাহ্ন


ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-১১-২০২২
ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ফাইল ফটো


ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর ফ্লাইওভার আন্ডারপাসের নিচে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিয়েছে। এতে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন।

বুধবার (২৩ নভেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মো. হোসাইন শেখ (২৪) ও মো. ইমন (১৯)। তারা দুইজন দুই ট্রাকের সহযোগী। আহত সোহেল মন্ডল দাঁড়িয়ে থাকা ট্রাকের ড্রাইভার।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হোসাইন শেখ ও মো. ইমনকে মৃত ঘোষণা করেন।

আহত চালক সোহেল মন্ডল জানান, রাজেন্দ্রপুর আন্ডারপাসের নিচে দিয়ে যাওয়ার সময় আমাদের ট্রাকের চাকা ফেটে যায়। পরে আমি ও আমার গাড়ির সহযোগী মিলে চাকা ঠিক করছিলাম। একপর্যায়ে দ্রুতগতির একটি ট্রাক পেছন থেকে আমাদের ট্রাককে ধাক্কা দিলে চাকায় পিষ্ট হয়ে আমার গাড়ির হেলপার (হোসাইন শেখ) এবং ধাক্কা দেওয়া গাড়ির হেলপার (মো. ইমন) গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দুজনকেই চিকিৎস মৃত ঘোষণা করেন। আমি প্রাথমিক চিকিৎসা নিয়েছি।

হাসারা হাইওয়ে থানার উপরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম জানান, দুর্ঘটনা কবলিত দুটি ট্রাকই আমাদের হেফাজতে রয়েছে। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত হোসাইনের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী থানার রামদিয়া গ্রামে এবং ইমনের বাড়ি ঝিনাইদহ জেলার রঘুনাথপুর এলাকায়।