১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২০:০০ অপরাহ্ন


ছবির ট্রেলারে সিদ্ধান্ত ও দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
ছবির ট্রেলারে সিদ্ধান্ত ও দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলারে সিদ্ধান্ত ও দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য


নিষিদ্ধ প্রেম ও কাম’ নিয়ে চর্চা চলছে তার পর থেকেই। ছবির নায়ক-নায়িকা সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনের বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্য দেখা গিয়েছে ছবির ট্রেলারে। মানুষের মনে নানাবিধ প্রশ্নও জেগেছে তা নিয়ে।

আগামী ১১ ফেব্রুয়ারি ‘আমাজন প্রাইম ওটিটি’-তে মুক্তি পাবে শকুন বাত্রার ছবি ‘গেহরাইয়াঁ’। ছবি মুক্তির আগেই ঝলক দেখে দর্শকমহলে চাঞ্চল্য তৈরি হয়েছে। 

সম্প্রতি ছবির প্রচারে গিয়ে দীপিকা অবান্তর প্রশ্নের সম্মুখীন হন। তাঁকে প্রশ্ন করা হয়, পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করার আগে তিনি তাঁর স্বামী, অভিনেতা রণবীর সিংহের অনুমতি নিয়েছিলেন? দীপিকার উত্তর, ‘‘এই সমস্ত প্রশ্নের উত্তর দেওয়াই উচিত নয়। মানুষ এ সব বলবেই। তাই জন্যই কোনও পোস্টের তলায় কী মন্তব্য পড়ল, তা দেখতে চাই না। আমি জানি, রণবীরও পড়ে না।’’ তার পরেই তাঁর মুখ থেকে ঘেন্না মিশ্রিত বিরক্তির প্রকাশ ঘটে একটি আওয়াজে।

তিনি জানান, অভিনয়ের আগে স্বামীর কাছ থেকে অনুমতি নেওয়ার মতো একটি ভাবনা নির্বুদ্ধিতার প্রকাশ ঘটায়। দীপিকার কথায় জানা গেল, রণবীর তাঁর স্ত্রীর অভিনয় এবং নতুন ছবি নিয়ে খুবই গর্বিত এবং উত্তেজিত। অভিনেত্রী হিসেবে তিনি এই ধরনের মনোভাবকে কোনও ভাবেই সমর্থন করেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেন।

রাজশাহীর সময় / এম জি