২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:০২:৪০ অপরাহ্ন


জলের নিচে উষ্ণতা বাড়ালেন কন্যা রাইমা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২২
জলের নিচে উষ্ণতা বাড়ালেন কন্যা রাইমা রাইমা সেন। ফাইল ফটো


শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন টলি অভিনেত্রী রাইমা সেন। মা ও দিদার কারণে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা। বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। কালো পোশাকই যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। জলে ভেজা শরীরে ফুটে উঠেছে নিটোল নিতম্ব, কালো বিকিনিতে উপচে পড়ছে বক্ষ-বিভাজিকা,  অপলক চাহনিতে নেটপাড়ার ঘুম কাড়লেন বঙ্গতনয়া রাইমা সেন।

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা।  জলে ভেজা শরীরে ফুটে উঠেছে নিটোল নিতম্ব, কালো বিকিনি, অপলক চাহনিতে নেটপাড়ার ঘুম কাড়লেন বঙ্গতনয়া রাইমা সেন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ার।

অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। এবার সুইমিংপুলে বিকিনিতে আগুন জ্বালালেন রাইমা।কালো রঙের মনোকিনিতে পুলের জলে শরীর ডুবিয়ে হট পোজ দিয়েছেন রাইমা সেন। সুইমিংপুলে রাইমাকে দেখে একের পর এক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ রাইমা সেন। ইনস্টাগ্রাম খুললেই একের পর এক হট ছবিতে মাত করেছেন রাইমা সেন। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। কালো অন্তর্বাসে ভেজা শরীরে গা ডুবিয়ে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন রাইমা সেন।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া। নেটদুনিয়ার হট সেনসেশন রাইমার ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।  এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশ্যুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও আগে জানিয়েছেন সাক্ষাৎকারে। তবে রাইমার এই ছবি দেখেই পাগল হয়েছেন নেটিজেনরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে খোলামেলা শরীরে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন ।

প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। সম্প্রতি আম্যাজন প্রাইমের দ্য লাস্ট আওয়ার -এ দেখা গেছে রাইমা সেনকে। এবং খুব শীঘ্রই অনুষ্কা শর্মা প্রযোজিত মাই-তে অভিনয়  করতে দেখা যাবে রাইমাকে। 

লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা।  ১৯৯৯ সালে কেরিয়ার শুরু করেছিলেন রাইমা সেন। ২১ বছর ইন্ডাস্টিতে কাটিয়ে দিলেও জীবনসঙ্গী হিসেবে কাউকে বেছে নিতেন পারেননি রাইমা। 

তবে রাইমার হট ফোটোশ্যুটের ক্যামেরার পিছনের ব্যক্তিটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। কার সামনে নিজেকে উজাড় করে দেন রাইমা, তা জানতেই আগ্রহী অনুরাগীরা।  কিছুদিন ধরেই চিত্রগ্রাহক তথাগত দেওয়ালে তাকে দেখা গিয়েছে। সম্প্রতি রাইমার সাহসী ছবিগুলি তুলে দিয়েছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। 

অন্যদিকে তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে যেভাবে নিজেকে মেলে ধরছেন রাইমা , তাতে অনেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। তথাগত ঘোষের সঙ্গেই নাকি গোপনে প্রেম করছেন রাইমা সেন। তথাগত ক্যামেরাতেই নিজেকে মেলে ধরছেন মুনমুন কন্যা। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে টলিপাড়ার অন্দরে  গুঞ্জন চলেই আসছে।

বর্তমানে বাংলার টলি ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলরদের মধ্যে তিনি অন্যতম। কবে  তিনি বিয়ে করছেন তার কোনও ইঙ্গিতও মেলেনি এখনও। কারোর সঙ্গে সম্পর্কে আছেন কিনা, তা জানা যায়নি এখনও। রহস্য জিইয়ে রেখে একের পর এক সাহসী ফোটোশ্যুটে তিনি নজর কাড়ছেন এই বাঙালি কন্যা।

রাজশাহীর সময় /এএইচ