১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩০:১৮ পূর্বাহ্ন


গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড়
আল আমিন মন্ডল (বিপ্লব), বগুড়া প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২১-১১-২০২২
গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড় গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড়


ফিফা ফুটবল বিশ্বকাপ-২২ উদ্বোধন পর ‘বিশ্বকাপ ফুটবল’ হ্নদয়ে বাংলাদেশ শ্লোগান’কে সামনে রেখে বোররার রাতে বগুড়ার গাবতলী সোনারায়ের আটবাড়ীয়া গ্রামে বড়মঞ্চে বড়পর্দায় দর্শকদের মনোরম ও আনন্দঘন পরিবেশে খেলা দেখার সুযোগ করে দিলেন ‘ডাবলু স্মৃতি সংঘ’।

 সোনাতলা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও বিশিষ্ট সমাজসেবক মাঈনুল হক সাবলু’র ব্যবস্থাপনায় বিশ্বকাপ ফুটবল খেলা সবাই জেন দেখতে বা উপভোগ করতে পারেন সে জন্য তিনি সকল সার্বিক ব্যবস্থা নিয়েছেন। ডাবলু স্মৃতি সংঘের উদ্যোগে মাইকিং, ছোট-বড়, ধনী-গরীব সকল শ্রেনীপেশার মানুষ ও দর্শকদের আসনে বসে ডিজিটাল বড়পর্দায় খেলা দেখার সুযোগ, বিদ্যুৎ না থাকলেও জেনারেটারের বিশেষ ব্যবস্থা করা হয়েছে। 

এর ফলে আটবাড়ীয়া গ্রাম’কে বিভিন্ন দেশ ও খেলোয়ারদের ছবি ও বেলুন দিয়ে সাজানো হয়েছে। ২টি আলোক সর্জ্জিত গেট, রাস্তার দুপার্শ্বের পতাকা, এমনকি রাতের ‘চা’ পানেও ব্যবস্থা করা হয়েছে। সবাইকে দৃষ্টি আকর্ষিক করতে এমন সব ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক মাঈনুল হক সাবলু। 

তিনি আরো জানান, ইউনিয়নের সকল সর্বশ্রেনী পেশার মানুষ যেন ব্যাপক উৎসাহ-উদ্দিপনা নিয়ে উম্মুক্ত স্থানে বসে বিশ্বকাপ ফুটবল খেলা উপভোগ বা দেখতে পারেন সে জন্যই এসকল ব্যবস্থা নেওয়া হয়েছে। এ সুযোগ ফুটবল খেলা শুরু থেকে শেষ পর্যন্ত থাকবে। সার্বিক ব্যবস্থা দেখে দুর-দুরন্ত থেকে অনেকেই খেলা দেখতে এখন ভীড় করছেন আটবাড়ীয়াস্থ ‘ডাবলু স্মৃতি সংঘ’ চত্ত্বরে। প্রথমদিনে 

এসময় উপস্থিত ছিলেন ‘ডাবলু স্মৃতি সংঘ’ এর প্রতিষ্ঠাতা সভাপতি আনছারুল হক বুলু, সাধারন সম্পাদক মোছাঃ নূরে মাকছুদা বেগম (ডেইজী), সদস্য জুলফিকার আলী শ্যামল, ফিরোজ আহম্মেদ, আব্দুল হান্নান, আব্দুর রশিদ, হাকিম, বিপ্লব, রাসেল, রবিউল, রিমন, আবু হোসেন, সুমন, নিয়াদ, করিম, শফিকুল সহ এলাকার আরো গনমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামতি ফুটবল দর্শক বৃন্দ প্রমূখ।