২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:৩৩:৩৩ অপরাহ্ন


আমির খানের বাড়িতে বিয়ের সানাই!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৯-১১-২০২২
আমির খানের বাড়িতে বিয়ের সানাই! ফাইল ফটো


জীবনে প্রথম বিয়ে করেন রীনা দত্তকে। এরপর তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটলে কিরণ রাওয়ের সঙ্গে সংসার জীবন শুরু করেন এই সুপারস্টার। তবে সে সম্পর্কও টেকেনি বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের। এবার তাই নিজেকে নিয়ে ভাবনাচিন্তা বাদ দিয়ে মনোযোগী হয়েছেন মেয়ের জীবন গোছাতে।

আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্ত। তাদের বিয়ে হয়েছিল ১৯৮৬ সালের ১৮ এপ্রিল। তদের সংসারে জুনায়েদ নামে একটি পুত্র এবং ইরা নামে একটি মেয়ে হয়।

এই মেয়েকে নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে আমির খানের। মেয়ের জীবন গোছাতে প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান সম্পন্ন করেন তিনি।

বাগদান অনুষ্ঠানের জন্য কোনো আয়োজনের কমতি ছিল না আমির খানের। আমিরকন্যা ইরা খানের বাগদানের এই অনুষ্ঠানে অংশ নেন আমিরের সাবেক স্ত্রীরাও।

শুধু মেয়ের বাগদানের অনুষ্ঠান বলে নয়, যেকোনো পারিবারিক অনুষ্ঠানেই সাবেক দুই স্ত্রী কিরণ ও রিনার সঙ্গে দেখা যায় আমিরকে।

অনুষ্ঠানে এ সময় আমির খানকে দেখা যায় সাদা কুর্তা ও পাজামা, সঙ্গে কাঁচা-পাকা দাড়ি-চুলে। আমিরকন্যা এদিন পরেছিলেন লাল গাউন। আমিরের জামাই নূপুর পরেন কালো স্যুট।

প্রায় দু-বছর ধরে ফিটনেস কোচ নূপুরের সঙ্গে সম্পর্ক আমিরকন্যা ইরার। যদিও বেশ কয়েক দিন আগেই একে অপরের সঙ্গে আংটিবদল সারেন ইরা-নূপুর। তবে শুক্রবার (১৮ নভেম্বর)) মুম্বাইয়ে অনেকটা ঘটা করেই আয়োজন করা হয় বাগদান অনুষ্ঠানের।