২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৪:১১ অপরাহ্ন


শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২২
শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০ শরীয়তপুরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০


শরীয়তপুরে বিআরটিসির যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১২টার দিকে শরীয়তপুর-ঢাকা সড়কের নড়িয়া উপজেলার জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুরের ডামুড্যা থেকে ঢাকা যাওয়ার পথে নড়িয়ার জামতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপকে সাইড দিতে গেলে খাদে পড়ে যায় বাসটি। এ সময় বাসটি উল্টে আহত হয় অন্তত ৩০ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস।

প্রাথমিক অনুসন্ধানে বাসের ভেতরে কেউ আটকা নেই বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসেন। তবে বাসের নিচে কেউ চাপা পড়ে আছে কিনা সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি। এদিকে আহতের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শরীয়তপুরে বিআরটিসির যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১২টার দিকে শরীয়তপুর-ঢাকা সড়কের নড়িয়া উপজেলার জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীয়তপুরের ডামুড্যা থেকে ঢাকা যাওয়ার পথে নড়িয়ার জামতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপকে সাইড দিতে গেলে খাদে পড়ে যায় বাসটি। এ সময় বাসটি উল্টে আহত হয় অন্তত ৩০ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিস।

প্রাথমিক অনুসন্ধানে বাসের ভেতরে কেউ আটকা নেই বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসেন। তবে বাসের নিচে কেউ চাপা পড়ে আছে কিনা সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি।

এদিকে আহতের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে বাসের ভেতরে কেউ আটকা নেই বলে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসেন। তবে বাসের নিচে কেউ চাপা পড়ে আছে কিনা সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি।