২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৫১:৫৩ অপরাহ্ন


সম্পত্তির লোভে নাতির হাতে খুন দাদু !
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২২
সম্পত্তির লোভে নাতির হাতে খুন দাদু ! সম্পত্তির লোভে নাতির হাতে খুন দাদু !


চারদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না গৌড়লাল সরকার নামে বছর ৮৭-র এক বৃদ্ধকে। অবশেষে আজ, বৃহস্পতিবার এলাকার এক পুকুর থেকে উদ্ধার হল তাঁর নিথর দেহ। স্থানীয়দের অভিযোগ, শুধুমাত্র সম্পত্তির লোভে নিজের দাদুকে খুন করে তাঁর নাতি! তবে এই মৃত্যুর পেছন অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে, দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সুকদেব গ্রামে। গৌড়লাল সরকার, নাতি ও নাত বৌয়ের সঙ্গে থাকতেন। পারিবারিক সূত্রে খবর, গত শনিবার নাতি অমরেশ সরকার ও তার বৌ স্থানীয় একটি মেলায় ঘুরতে যায়। বাড়ি ফিরে খুঁজে পায়নি গৌড়লালবাবুকে। আশেপাশের অনেক জায়গায় খোঁজাখুঁজি করা হয়, কিন্তু খোঁজ মেলেনি তাঁর।

শেষে থানায় লিখিত অভিযোগও জানানো হয়। তারপর থেকে শুরু হয় তদন্ত।

বৃহস্পতিবার সকালে বাড়ির কাছের এক পুকুর থেকে উদ্ধার হয় গৌড়লালবাবুর ঘটনার খবর জানাজানি হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। এলাকাবাসীদের অভিযোগ, সম্পত্তি নিয়ে প্রায়শই দাদুর সঙ্গে ঝামেলা করত অমরেশ। এই অশান্তির জেরেই নাতির হাতে খুন হতে হয় গৌড়লাল সরকারকে।

স্থানীয় সূত্রে আরও জানা গেছে, গৌড়বাবু এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। এলাকার সকলের সঙ্গেই ভাল সম্পর্ক ছিল তাঁর। সবসময় প্রতিবেশীদের বিপদে আপদে ঝাঁপিয়ে পড়তেন তিনি। কিন্তু বাড়িতে নাতির সঙ্গে অশান্তি লেগেই ছিল। গঙ্গারাম থানার পুলিশ ইতিমধ্যেই নাতিকে আটক করেছে। ঠিক কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে।