২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৩০:২৪ অপরাহ্ন


পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২২
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ফাইল ফটো


পত্নীতলায় সড়ক দুর্ঘটানয় দু’দিনে শিশু ও দু”কিশোর সহ তিন জনের মৃত্যু।

মঙ্গলবার বিকালে নওগাঁ থেকে ছেড়ে আসা নজিপুর গামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহীকে বাচাঁতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন: নজিপুর নতুনহাট এলাকার জাহেদুলের স্ত্রী ও তার কন্যা  জারিফা (৫)। এ সময় বাসে থাকা ৮-১০ জন যাত্রী আহত হয়েছে বলে জানান পত্নীতলা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রায়হানুল ইসলাম শিহাব। 

এর আগে গতকাল সোমবার সন্ধ্যায় নজিপুর-সাপাহার সড়কের বালুঘা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় ফরহাদ হোসেন (১৮) ও রেজোয়ান সিদ্দিক (১৭) নামে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই সময় রাকিব হোসেন (২২) নামের একজন আরোহী গুরুত্বর আহত হয়েছেন।

নিহত ফরহাদ সাপাহার উপজেলার গোডাউন পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং রেজোয়ান একই উপজেলার পিড়ল ডাঙ্গা গ্রামের মিলন হোসেনের ছেলে। 

স্থানীয় সুত্রে জানাগেছে, সোমাবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে ওই তিনজন আরোহী পত্নীতলা নজিপুর থেকে সাপাহার যাওয়ার পথে বালুঘা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সথে ধাক্কা লাগে। এতে ওই তিন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরহাদ হোসেন ও রেজোয়ানকে মৃত ঘোষণা করেন। পরে আহত রাকিবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। একই সময় দূর্ঘটনা কবলিত স্থান থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। তিনি আরও বলেন, আহতদের মধ্যে দু’জন ব্যক্তির মৃত্যু হয়েছে এবং আহত একব্যক্তিকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ