২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৮:২৫ পূর্বাহ্ন


কাতার বিশ্বকাপে পর্তুগালের হয়ে খেলবেন রোনাল্ডো
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-১১-২০২২
কাতার বিশ্বকাপে পর্তুগালের হয়ে খেলবেন রোনাল্ডো কাতার বিশ্বকাপে পর্তুগালের হয়ে খেলবেন রোনাল্ডো


পর্তুগালের হয়ে ফুটবল বিশ্বকাপে খেলবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে রোনাল্ডোকে আর খেলতে দেখা যাবে না বলেই মনে করা হচ্ছে। সেই দলের কোচ এরিক টেন হ্যাগ জানিয়েছেন , তিনি রোনাল্ডোকে খেলাতে ইচ্ছুক নন। এমন অবস্থায় বিশ্বকাপ শেষে কী আর খেলতে দেখা যাওয়া সম্ভব?

এক সাক্ষাৎকারে রোনাল্ডো এমন কিছু মন্তব্য করেন যা মেনে নেয়নি তাঁর ক্লাব এবং কোচ। এর পরেই ক্লাবের কর্তাদের সঙ্গে আলোচনা হয় টেন হ্যাগের। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, ম্যাঞ্চেস্টারের কোচ ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন যে, রোনাল্ডোকে তিনি আর তাঁর দলে খেলাবেন না। ক্লাবের অন্য ফুটবলাররা যাতে অনুপ্রাণিত হন, সেই কারণে রোনাল্ডোকে দলে চাইছিলেন কোচ। কিন্তু তিনি চান না রোনাল্ডোকে রাখার জন্য দলের ঐক্য নষ্ট হোক।

এই মরসুমে ছেলেদের ফুটবলে সব থেকে বেশি গোল করা ফুটবলার মাত্র চারটি লিগ ম্যাচে প্রথম থেকে খেলার সুযোগ পেয়েছেন। রোনাল্ডো আগেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন। কিন্তু সেই সময় তাঁকে ছাড়তে চায়নি ম্যাঞ্চেস্টার। চেলসি চেয়েছিল রোনাল্ডোকে সই করাতে। যদিও তাদের কোচ থমাস টুসেল চাননি। সৌদি আরবের একটি ক্লাবও রোনাল্ডোকে দলে নিতে বিশাল অঙ্কের টাকা দিতে রাজি।