২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩৩:৫১ অপরাহ্ন


মান্দায় ভটভটি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২২
মান্দায় ভটভটি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ ফাইল ফটো


নওগাঁর মান্দায় ভটভটি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাতবাড়িয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন: মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুণাই সরকারের ছেলে মোটর সাইকেল চালক পিনাকী সরকার (৩২) এবং দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩৭)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটর সাইকেল আরোহী দুই জন রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় মান্দার সাতবাড়িয়া মোড়ে পৌঁছালে সাবাইহাট থেকে ছেড়ে আসা ভটভটির সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় পিনাকী সরকার ও শরিফুল ইসলাম। মাথায় সজোরে আঘাত লাগার কারণে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিয়ে পুলিশ এসে তাদের লাশ উদ্ধার করে।

ওসি শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ভটভটি চালক সম্ভবত একাই ছিলেন। তিনি ঘটনার পরই পালিয়ে যায়। তাকে আটক করা যায়নি। তবে ভটভটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি ইউইডি মামলার প্রস্তুতি চলছে।

রাজশাহীর সময় /এএইচ