২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪২:৫২ পূর্বাহ্ন


বাগাতিপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে আটক-১
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২২
বাগাতিপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে আটক-১ আটক আলমগীর হাজাম।


নাটোরের বাগাতিপাড়ায় তৃতীয় শ্রেণীতে পড়ুয়া শিশুকে ধর্ষণের অভিযোগে আলমগীর হাজাম নামের একজনকে আটক করেছে পুলিশ। গত ১২ নভেম্বর শনিবার শিশুটি ধর্ষণের স্বীকার হয়।

এ ঘটনায় সোমবার সকালে শিশুর মা বাদি হয়ে এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিতিত্তে ওই দিনই দুপুর পরে অভিযান চালিয়ে আলমগীর হোসেন কে গালিমপুর এলাকা থেকে আটক করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। আটককৃত ব্যাক্তি উপজেলার মাড়িয়া হাজামপাড়া এলাকার মকছেদ হাজামের ছেলে। পেশায় তিনি একজন ভ্যানচালক।

মামলার বাদি বলেন, অভিযুক্ত ব্যাক্তির ৪ বছর বয়সি একটি মেয়ে আছে। গত শনিবার দুপুরে তার মেয়ের সাথে আমার মেয়ে তার বসত বাড়িতে খেলা করছিলো। এসময় অমার মেয়েকে জোর পূর্বক তার শয়ন কক্ষে তুলে নিয়ে গিয়ে সে ধর্ষণ করে। এসময় আমার মেয়ে চিৎকার করতে লাগলে তার মুখ চেপে ধরে এবং কাউকে বললে হত্যার হুমকি দেয়। পরে আমার মেয়ে বাড়ি ফিরে এসে আমাদের বললে আমরা সকলের সাথে আলোচনা করে সোমবার সকালে আমার মেয়েকে ধর্ষণের অভিযোগে  থানায় এসে  মামলা দায়ের করি। আমি ধর্ষক আলমগীরের বিচার চাই।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শিশু ধর্ষণের অভিযোগে  মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন সোমবার সকালের ওই অভিযোগকে আমলে নিয়ে দুপুর পরই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।