১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:১৮:১৪ অপরাহ্ন


শ্যালকের হাতুড়ির আঘাতে প্রাণ গেল দুলাভাইয়ের
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২২
শ্যালকের হাতুড়ির আঘাতে প্রাণ গেল দুলাভাইয়ের ফাইল ফটো


হাতুড়ির আঘাতে বোনজামাইকে হত্যার অভিযোগ উঠেছে শ্যালকের বিরুদ্ধে। শেরপুরে নালিতাবাড়ী উপজেলার হাতিপাগার এলাকায় গারোপল্লীতে রবিবার (১৩ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ খুনের ঘটনায় অভিযুক্ত শ্যালক উৎসব মারাককে (২১) পুলিশ আটক করেছে। নিহতের নাম আলবার্ট দিও (৪০)।

হত্যাকাণ্ডের আগে শ্যালক এবং বোনজামাই উভয়েই মদ পান করে মাতাল অবস্থায় ছিলেন বলে জানা গেছে। মাতাল অবস্থায় তাদের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে হত্যাকাণ্ড ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।  

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, রবিবার রাতে আলবার্ট দিও তার অন্য সঙ্গীদের সঙ্গে চোলাই মদ পান করে বাড়ি ফিরছিলেন। এসময় আলবার্ট দিও শ্যালক উৎসব মারাকের বাড়িতে গেলে উভয়ের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে তর্ক বাঁধে। তর্কের এক পর্যায়ে উৎসব মারাক ঘরে থাকা পাথর ভাঙ্গার হাতুড়ি দিয়ে আলবার্টের মাথায় আঘাত করলে তিনি জখম হন এবং জ্ঞান হারান। দ্রুত স্বজনরা রক্তাক্ত আলবার্টকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়দের ভাষ্যমতে, ঘটনার পরপরই অভিযুক্ত শ্যালক উৎসব মারাক নিজেই পুলিশের হাতে আত্মসমর্পণ করেছেন।  

নালিতাবাড়ী থানার ওসি মো. এমদাদুল হক হত্যার ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উৎসব মারাককে আটক করা হয়েছে।