২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৫১:০৫ অপরাহ্ন


জেনে নিন আজকের রাশিফল
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২২
জেনে নিন আজকের রাশিফল ফাইল ফটো


আজ ১৪ নভেম্বর ২০২২, সোমবার। কেমন যাবে আপনার আজকের দিন, জেনে নিন আজকের রাশিফল।


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

টাইম ম্যানেজমেন্ট আজ গুরুত্বপূর্ণ। আপনি ভাবতে পারেন যে আপনার জন্য অনেক কাজ আছে, কিন্তু তা মনে হচ্ছে কারণ আপনি আপনার দিনটি সঠিকভাবে পরিকল্পনা করছেন না। জিনিসগুলিতে তাড়াহুড়ো করার আগে, আপনার দিনটি ভালভাবে পরিকল্পনা করুন। এটি কাজগুলিকে সহজ করবে এবং আপনি সময়মত সবকিছু করতে সক্ষম হবেন।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার জীবনে কিছু পরিবর্তন প্রয়োজন। আপনি অনেক দিন ধরে কাজ করছেন এবং অন্যদের খুশি করছেন। আজ একটি ছুটি নেওয়ার সময়। কাজ থেকে কয়েকদিন ছুটি নেওয়ার চেষ্টা করুন এবং এমন কোথাও যান যেখানে আপনি আরাম করতে পারেন এবং উপভোগ করতে পারেন। আপনার সঙ্গে একজন বন্ধু অথবা প্রিয়জনকে নিয়ে যাওয়ার কথা মনে রাখবেন। আবার কাজে ফিরে আসার আগে এটিকে শান্তি খুঁজে পাওয়ার সুযোগ হিসাবে ব্যবহার করুন।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ভুল বোঝাবুঝি হবার আশঙ্কা। কোমর ব্যাথার রোগীরা কিছুটা ভোগান্তিতে পড়তে পারেন। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা মৃত্যু সংবাদ আস্তে পারে। বিশেষ কোনো কাজে কর্মে কিছু বাধা বিপত্তি দেখা দেবে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতি একটু খারাপ হতে পারে। গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি কিছুদিন ধরে ঘনিষ্ঠতা কামনা করছেন। প্রস্তুত হোন কারণ আজ সেই দিন যার জন্য আপনি অপেক্ষা করছেন। আপনার যদি কারোর প্রতি অনুভূতি থাকে এবং তা স্বীকার করতে ভয় পান, তাহলে চিন্তা করবেন না কারণ আজ কেউ হয়তো আপনার প্রতি তার অনুভূতি প্রকাশ করতে পারে। আপনি যদি ইতিমধ্যেই একটি সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার সঙ্গী আপনার সম্পর্কের অর্থ বুঝতে পারবেন।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

ব্যবসায় আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। বাহিরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে। খুব নিকট কারও কাছ থেকে আঘাত থেকে সাবধান। পরিবারে সকলের কাছে সম্মান প্রাপ্তি এবং এই কারণে আনন্দ। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হতে পারে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে।বিকেলের দিকে ব্যবসায়ীকভাবে খুবই লাভবান হওয়ার সম্ভাবনা আছে। বকেয়া কোনো কাজের বিল আদায়ের যোগ প্রবল।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা আছে। আপনার প্রতিবেশীর সাথে অকারণেই তর্ক বিবাদ হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি খুবই ভালো কাটবে। প্রত্যাশিত বৈদেশিক কাজ কর্মে আশানুরুপ সাফল্য লাভের যোগ প্রবল। আজ যানবাহন সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে পারে। তাই আপনার যানবাহন নিয়ে সতর্ক থাকুন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের ক্ষেত্রে কোনও প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি ইদানীং খুব মনোযোগী হয়েছেন। আপনার যা প্রয়োজন তা হল পরিবর্তন। বন্ধুদের একটি দল জড়ো করুন এবং কোথাও বেড়াতে যান, তবে বাড়ির কাছাকাছি থাকুন এবং খুব বেশি দূরে যাবেন না। এটি আপনাকে আপনার মন পরিষ্কার করতে এবং আপনাকে একটি আরামদায়ক জায়গায় থাকতে সহায়তা করবে।