২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:২৭:৪০ অপরাহ্ন


বিকিনিতে হট পোজ দিশার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-১১-২০২২
বিকিনিতে হট পোজ দিশার দিশা পাটানি। ফাইল ফটো


বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে নিয়ে চর্চার যেন শেষ হয় না। কোনও না কোনও কারণে শিরোনামে থাকেন দিশা পাটানি। অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিকিনি ছবি পোস্ট করে কালঘাম ছোটালেন ভক্তদের। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে দিশাকে দেখে পাগল হলেন ভক্তরা। অভিনেত্রীর শরীরী উষ্ণতায় পাগল হয়েছেন ভক্তরা।

নিজের ইনস্টাগ্রামে হট ছবি পোস্ট করতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। গা গরম করা ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। ধূসর রঙের বিকিনি পরে নেশা জাগিয়েছেন দিশা। 

বিকিনি বেব দিশার শরীরী উষ্ণতা বেশ জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। এর আগেও সাহসী ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা।  ফ্ল্যাট অ্যাবসে চোখ আটকে রয়েছেন নেটিজেনদের। সকলেই তার সেক্সি ফিগারের প্রশংসা করেছেন।

অভিনয়ে জমাতে না পারলেও দিশা পাটানিকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে।  সম্প্রতি মুক্তি পেয়েছে দিশার ছবি ‘এক ভিলেন রিটার্নস’।  যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি এই ছবি।  আপাতত  ভিলেন রিটার্নস ছবির ব্য়র্থতার পর দিশা পরবর্তী ছবি ‘যোদ্ধা’ নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিতে দিশার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রাকে দেখা যাবে।