১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:০৮:০৫ অপরাহ্ন


ধর্ষককে গ্রেফতার করতে এসেছিল পুলিশ, নিরাপত্তারক্ষীকে গাড়ি চাপা দিয়ে পালাল ধর্ষক
রাতুল সরকার :
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২২
ধর্ষককে গ্রেফতার করতে এসেছিল পুলিশ, নিরাপত্তারক্ষীকে গাড়ি চাপা দিয়ে পালাল ধর্ষক ধর্ষককে গ্রেফতার করতে এসেছিল পুলিশ, নিরাপত্তারক্ষীকে গাড়ি চাপা দিয়ে পালাল ধর্ষক


সহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল এক যুবকের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করতে তার বাড়িতে পৌঁছে গিয়েছিল পুলিশ। কিন্তু গ্রেফতারি এড়াতে সেখান থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। আর তা করতে গিয়ে আবাসনের নিরাপত্তারক্ষীর উপর দিয়ে সটান গাড়ি চালিয়ে দিল সে! সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল সেই হাড়হিম করা দৃশ্য।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উত্তরপ্রদেশের নয়ডায়। নীরজ সিং নামে ওই যুবক নয়ডার সেক্টর ১২০র আম্রপালি জোডিয়াক সোসাইটির বাসিন্দা বলে জানা গেছে। সে একটি বেসরকারি সংস্থায় জেনারেল ম্যানেজার পদে কর্মরত। সেই সংস্থার এক মহিলা কর্মী নীরজের বিরুদ্ধে তাঁকে ধর্ষণ করার অভিযোগ আনে। কিন্তু থানায় মামলা দায়ের হওয়ার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত। বৃহস্পতিবার পুলিশ হঠাৎ খবর পায়, জোডিয়াক সোসাইটির একটি আবাসনে দেখা গেছে নীরজকে। তারপরেই তাকে গ্রেফতার করার জন্য সেখানে গিয়ে হাজির হয় পুলিশ।

কিন্তু পুলিশ আসছে বুঝতে পেরে আগেভাগেই সেখান থেকে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, আন্ডারগ্রাউন্ড পার্কিং লট থেকে তীব্রগতিতে গাড়ি ছুটিয়ে বেরিয়ে আসছে নীরজ। আবাসনের গেটের সামনে দাঁড়িয়ে টাকা নিরাপত্তাকর্মীর উপর দিয়েই গাড়ি চালিয়ে দেয় সে। অশোক মাভি নামে ওই নিরাপত্তাকর্মী গাড়ির ধাক্কায় ছিটকে গিয়ে পড়েন গেটের বাইরে। পিছন থেকে ছুটে আসতে দেখা যায় এক পুলিশ আধিকারিক ও অন্য এক নিরাপত্তারক্ষীকে। তাঁরা চেষ্টা করেও নীরজের গাড়িটি আটকাতে পারেননি। তীব্র বেগে গাড়ি চালিয়ে সেখান থেকে পালিয়ে যায় সে।

ঘটনার জেরে পায়ে ও কাঁধে গুরুতর চোট পেয়েছেন অশোকবাবু। তাঁর অভিযোগের ভিত্তিতে নীরজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৪২৭ এবং ৩৩৮ ধারায় মামলা রুজু করা হয়েছে। কিন্তু এখনও তার খোঁজ পায়নি পুলিশ।