২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫১:৫৭ পূর্বাহ্ন


প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২২
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত


প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সপ্তম শ্রেণিপড়ুয়া এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে বখাটেরা।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে আঘাতটি হাতে লাগায় ওই শিক্ষার্থী আশঙ্কামুক্ত।

খোঁজ নিয়ে জানা যায়, মোগড়া উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থী বিদ্যালয় ছুটি হওয়ার পর বাড়ির দিকে ফিরছিল। পথে নয়াদিল গ্রামের সানু মিয়ার ছেলে শামীম মিয়া (২০) ও তার ৩ থেকে ৪ সঙ্গী ওই ছাত্রীর পথরোধ করে। পরে ভয়ভীতি দেখিয়ে তাকে প্রেমের প্রস্তাব দেয়। ওই শিক্ষার্থী তা প্রত্যাখ্যান করলে হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আঘাত করে সে। ওই শিক্ষার্থী চিৎকার শুরু করলে তারা সটকে পড়ে।

এদিকে ঘটনায় খবর পেয়ে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা প্রতিবাদমুখর হয়ে ওঠেন। এ সময় শামীম ও তার সঙ্গীদের বখাটে উল্লেখ করে তাদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আখাউড়া থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি বলেন, ‘এর আগেও শামীম আমার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করত। মঙ্গলবার রাস্তায় একা পেয়ে সে আমার মেয়েকে আপত্তিকর প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় ধারালো ছুরি দিয়ে তার হাতে আঘাত করে। এ ঘটনার পর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেয়া হয়।’

এ ঘটনায় বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান শিক্ষক শশাঙ্ক রায় চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, আহত শিক্ষার্থীর বাবার কাছ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষী বখাটেদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।