১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২২:৩৭ অপরাহ্ন


দুনীর্তি ছাড়া বিএনপি জনগণের পাশে থাকেনি-প্রতিমন্ত্রী পলক
সৌরভ সোহরাব, সিংড়া(নাটোর)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-১১-২০২২
দুনীর্তি  ছাড়া বিএনপি  জনগণের পাশে থাকেনি-প্রতিমন্ত্রী পলক দুনীর্তি ছাড়া বিএনপি জনগণের পাশে থাকেনি-প্রতিমন্ত্রী পলক


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি যখনই ক্ষমতায় এসেছে তখনই দুর্নীতিতে জড়িয়ে পড়েছে।  দুনীর্তি ছাড়া বিএনপি জনগণের পাশে থাকেনি। বঙ্গবন্ধু বলেছিলেন বাংলাদেশের এক ইঞ্চি মাটিও যেন খালি না থাকে। বঙ্গবন্ধু সমবায়ের মাধমে কৃষকদের সহোযোগিতা করেছেন। কৃষকদের পাশে ছিলেন। বঙ্গবন্ধু  কৃষকদের জন্য যা করেছেন তা এখন অন্য দেশের প্রধানরা তা অনুসরণ করেন। বিগত দিনে সার বীজ চাওয়ার জন্য কৃষকদের হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা ১১ টায় নাটোরের সিংড়ায় ২০২২-২০২৩ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৮৫০০ জন কৃষকদের মাঝে বিনামুল্যে সরিষা,গম,ভূট্রা, শীতকালীন পেঁয়াজ, মসুর, খেসারী, মুগের বীজ ও সার বিতরন কাজের উদ্বোধন অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে   প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমার চলনবিলের কৃষকরা  যে ফসল উৎপাদন করেন সেই ফসল সিংড়ার মানুষের চাহিদা মিটিয়ে তা সারা দেশে মানুষের চাহিদা মেটায়। মাত্র ১৩ বছরে চলনবিলের রাস্তা ঘাটের অনেক উন্নয়ন হয়েছে। এতে করে কৃষকরা যানবাহনের সুবিধা পেয়েছে। আমরা খাদ্য স্বয়ংসম্পূর্ণ হতে পরেরেছি।

উপজেলা নিবার্হী অফিসার এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ  সেলিম রেজা প্রমুখ।